ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বাসটার্মিনালের কাঁচা বাজারে দিনদুপুরে লাখ টাকা ছিনতাই, আটক ১

chintaiএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া পৌর বাসটার্মিনালের কিচেন্ট মার্কেট (কাঁচা বাজারে) ব্যবসা প্রতিষ্ঠানে দিনদুপুরে লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ৯আগস্ট দুপুর ১টার দিকে শাহ রহমানীয়া বাণিজ্যালয়ে ঘটেছে এঘটনা। এনিয়ে সাধারণ ব্যবসায়ীদের মাঝে সংকা ও আতংক বিরাজ করছে।

স্থানীয় ব্যবসায়ী ও দোকান মালিক সূত্রে জানাগেছে, চকরিয়া পৌর বাসটার্মিনালের কিচেন্ট মার্কেট (কাঁচা বাজারে) নুরুল ইসলামের মালিকানাধীন কাঁচা মালের আড়ৎ শাহ রহমানীয়া বাণিজ্যালয়ে হারুনুর রশিদ নামে একজন ছিনতাইকারী নিজেকে ব্যবসায়ী ও পণ্যক্রেতা পরিচয় দিয়ে দোকানের ক্যাশবক্সের পাশ্ববর্তী চেয়ারে বসে। দুপুর অনুমানিক ১টার দিকে ছিনতাইকারী হারুন রশিদ দোকান ক্যাশ থেকে নগদ ১লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় ব্যবসায়ী ও স্থানীয় জনতা ওই ছিনতাইকারীকে ধাওয়া করে আটক করে পুলিশের কাছে সৌপর্দ করেছে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো. কামরুল আজম জানিয়েছেন, বাসটার্মিনালের কাচা বাজারের আড়তে ব্যবসা প্রতিষ্ঠানে ছিনতাইয়ের ঘটনায় আটক হারুন রশিদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করেছে। স্বীকারোক্তি অনুযায়ী ছিনতাইকারী হারুনুর রশিদের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার ৪নং ওয়ার্ড হাশিমপুর এলাকার শামসুদ্দিনের পুত্র। এনিয়ে ছিনতাইকারীদের বিরুদ্ধে রাতেই মামলা নেওয়া হয়েছে। ছিনতাইকারী হারুন কার নিয়ন্ত্রনে রয়েছে এবং কারা জড়িত তা উদঘাটন করা হবে। তাকে (ছিনতাইকারীকে) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

পাঠকের মতামত: