ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ার দুর্গম বমুবিলছড়িতে বন্যাদুর্গত মানুষের মাঝে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ সামগ্রী বিতরণ 

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: 

ভারী বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে ব্যাপক ক্ষতিগ্রস্ত কক্সবাজারের চকরিয়া উপজেলার দুর্গম জনপদ বমু বিলছড়ি ইউনিয়নের বন্যাদুর্গত মানুষের মাঝে উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিলের উদোগে চাউল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার ১৩ আগস্ট বিকালে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি দুর্গম বমুবিলছড়ি ইউনিয়নে গিয়ে বানবাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদির ব্যক্তিগত পক্ষ থেকে বমুবিলছড়ি আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিনের মাধ্যমে বন্যাদুর্গত মানুষের মাঝে ৩ টন চাউল ও বন্যার সময়  মৃত্যুবরণ করা একজনের পরিবারকে নগদ দশ হাজার টাকা প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বমুবিলছড়ি আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা পরিমল বড়ুয়া, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় এলাকাবাসী।

এদিকে একইদিন সকালে চকরিয়া পৌরসভার ১ নম্বর ও ২ নম্বর ওয়ার্ডের আড়াইশত বন্যাদুর্গত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এম নুরুস শফি, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম এবং স্থানীয় এলাকাবাসী।

পাঠকের মতামত: