ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

বন্যাদুর্গত মানুষের পাশে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালি ট্রাস্ট

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার বন্যা কবলিত জনপদে বানবাসি মানুষের মাঝে সরকারি বেসরকারি পর্যায়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে গতকাল চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন বাঙালি কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রায় এক হাজার বন্যাদুর্গত মানুষের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল বিতরণ কর্মসুচি উদ্বোধন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মোহাম্মদ বুলেট, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালির সহধর্মিণী নেছারা বেগম, বীর মুক্তিযোদ্ধার সন্তান রেজাউল করিম সেলিম, জিয়াউল করিম মুহাম্মদ তারেক, এমকে মিরাজ ছাড়াও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সুধীজন।

বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালি কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন, মানবিক কাজের অংশ হিসেবে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালি কল্যাণ ট্রাষ্টের উদোগে লক্ষ্যারচর ইউনিয়নের বন্যাদুর্গত প্রায় এক হাজার নারী পুরুষের মাঝে পাঁচ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালি ট্রাস্ট সমাজের হতদরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। অতীতের মতো এবারের বন্যা দুর্দিনেও ট্রাস্টের উদ্যোগের চাউল বিতরণ করা হয়েছে। এভাবে বিপদাপন্ন মানুষের জন্য আগামীতেও আমাদের প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।

পাঠকের মতামত: