ঢাকা,রোববার, ৫ ডিসেম্বর ২০২১

বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নুরুল ইসলাম মৃত্যুতে এমপি জাফর আলমের শোক

বার্তা পরিবেশক ঃ
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজার এর সম্পাদক বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমএ।
মঙ্গলবার (৭সেপ্টেম্বর) রাতে এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারি (পিএস) আমিন চৌধুরী গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এই শোকপ্রকাশ করেন। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
এমপি জাফর আলম এমএ বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল ইসলাম কক্সবাজার সমুদ্র জনপদের আওয়ামী লীগের রাজনীতির বটবৃক্ষ ছিলেন। তিনি আজীবন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় অটল ছিলেন। এমপি জাফর আলম এসময় মরহুম আওয়ামী লীগের কঠিন সময়ে কক্সবাজারে আওয়ামী লীগের রাজনীতির দায়িত্ব পালনের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে বলেন তাঁর মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। মহান আল্লাহ মরহুমকে বেহেস্ত নসিব করুন।’
এমপি জাফর আলম আরও বলেন, ‘কক্সবাজারের আওয়ামী লীগের প্রাণপুরুষ প্রতিথযশা রাজনীতিক জননন্দিত জননেতা মোহাম্মদ নুরুল ইসলাম বর্ণাঢ্য ও কর্মময় রাজনৈতিক জীবন এবং সাংবাদিকতার মাধ্যমে কক্সবাজার জেলার মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে আজীবন স্মরণীয় হয়ে থাকবেন।’
উল্লেখ্য ৯১ বছর বয়সী মোহাম্মদ নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। সাম্প্রতিক অসুস্থবোধ করলে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল ইসলাম স্ত্রী, তিন ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি পেকুয়া উপজেলার মগনামার আলহাজ্ব আশরাফ মিয়া ও খুইল্ল্যা বিবির জ্যেষ্ঠ সন্তান। তিনি বৃহত্তর মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!