ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় নাশকতা মামলার আসামী সাবেক কাউন্সিলর নূর হোসেন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর নাশকতা মামলার আসামী ও নব্য  আওয়ামীলীগ নেতা নূর হোসেন (৪৫) (প্রকাশ ভাঙ্গারী নুরুছন) কে  গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন।

নূর হোসেন পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বাজার পাড়ার মৃত আহমদ কবিরের ছেলে। ২০০৮ সালে (বিএনপি করার সময়) নাশকতা মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল।

এর আগেও ২০২০সালের  ১৯ জুলাই বিকাল ৫ টার দিকে পৌরসভার কসাই পাড়া এলাকায় অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত আসামী নুর হোসেন ভাংগারীকে গ্রেফতার করেছিল। তখনো তার বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা নং জি আর ৬১৫/১৭)সহ ২টি মামলায় পরোয়ানা রয়েছে।

ধৃত নুর হোসেন ১ নং ওয়ার্ড উত্তর পাড়ার আহামদ কবিরের পুত্র ও ১ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছিল।সে বিএনপির নেতা থাকাকালিন দখলবাজিতে সুযোগ-সুবিধা করতে না পারায় বছর কয়েক আগে আওয়ামীলীগে যোগদান করে ধৃত নুর হোসেন ভাংগারী  দখলবাজী ও ভুমিদস্যুতা কারবারী পাকাপুক্ত করে নেয়। চকরিয়া পৌরসভায় ১, ২ ও ৩ নং ওয়ার্ডের তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নূর হোসেন নাশকতা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ছিলেন। পুলিশ তাকে গ্রেফতার করে। আজ বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: