ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

জাতীয় শোক দিবস: ‘বঙ্গবন্ধু ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ’ 

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি সদস্যকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতির চর্চা করতে হবে। পড়ালেখার পাশাপাশি যে কোন ধরণের সামাজিক কর্মকাণ্ডেও সম্পৃক্ত হয়ে মানুষের মন জয় করে এগিয়ে চলতে হবে। আর্ত মানবতার সেবায় ছাত্রলীগের নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে। এতেই জাতির পিতার আত্মা শান্তি পাবে।

মঙ্গলবার সকালে চকরিয়া পৌরশহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৫ আগষ্ট শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী ‘বঙ্গবন্ধু ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ’ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম উপরোক্ত কথাগুলো বলেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান। তাঁর (মারুফ আদনান) পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই চিকিৎসা ক্যাম্প শুরু করা হয়েছে বলে জানিয়েছেন পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ।

কর্মসূচীতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সাবেক ছাত্রনেতা জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুসা, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম, পৌরসভা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা লায়ন আলমগীর চৌধুরী, পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমেদ রেজা, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক জয়নাল হাজারী, পৌরসভা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান জিসান, দপ্তর সম্পাদক কাজিম বিন ওমর, সহ-সম্পাদক মো. আলিফ, সদস্য মিরাজ উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক রহিম, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক কপিল উদ্দিন, যুগ্ন আহবায়ক সাইদ, ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সোহান, চকরিয়া পলিটেকনিক ইনস্টিটিউট কলেজ শাখার সভাপতি আরেফিন মেহেদী, উপজেলা ছাত্রলীগ নেতা আরাফাত, তামজিদ, সাইদুল, রিয়াদ, শাহিনসহ ছাত্রলীগ নেতাকর্মীরা।

পাঠকের মতামত: