ঢাকা,বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১

কুরবানির মাংস নিয়ে অভিমান, একই পরিবারের চারজনের বিষপান

নিজস্ব প্রতিবেদক ::
মহেশখালীতে কুরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির জের ধরে একই পরিবারের ৪ জন বিষপান করেছে। এতে মায়নুর (১৪) নামক শিশুর মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়ীতে ঘটনাটি ঘটেছে। সূত্রে জানা যায়, ইয়ার মোহাম্মদের বোনের বাসা থেকে কুরবানির মাংস দেওয়ার হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুর (১৪) ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে মুরশেদা আক্তার নিজেও বিষ পান করেন ।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে ঘটনাস্থলে যায়। ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেও কোন খবর না পেলে তারা দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়।

সেখানে মাইনুরকে মৃত ঘোষণা দেন দায়িত্বরত চিকিৎসক। বাকিদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় এমইউপি সদস্য জকরিয়া।

মহেশখালীর থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল বলেন, কুরবানির মাংসের জের ধরে একটি পরিবারের সবাই বিষপানের খবর পেলে আমিসহ মহেশখালী থানা পুলিশের একটি টিম গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: