ঢাকা,বুধবার, ৪ আগস্ট ২০২১

চকরিয়া পৌরশহরে মার্কেটের দোকান দখলে সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া: আতঙ্কে ব্যবসায়ীরা

সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন চকরিয়ার মার্কেট মালিক আলহাজ্ব আনোয়ার হোছাইন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া পৌরশহরের অন্যতম বিপনী বিতান আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটে দোকান ঘর জবর দখল চেষ্টা চালিয়েছে স্বশস্ত্র সন্ত্রাসীরা। মার্কেটের দায়িত্বরত ম্যানেজার পারভেজের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যার চেষ্টা চালানো হয়।শুক্রবার ১৭ জুলাই রাত ৯টার দিকে সংবাদ সম্মেলনে মার্কেটের মালিক আলহাজ্ব আনোয়ার হোছাইন হামলার ঘটনায় জড়িতদের পরিচয় তুলে অবিলম্বে তাদের গ্রেফতারে পুলিশ প্রশাসনের কাছে জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। তাঁর আগে শুক্রবার সন্ধ্যার দিকে চকরিয়া পৌরশহরস্থ আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের নিচ তলায় এ দখল চেষ্টার ঘটনা ঘটে।

লিখিত বক্তব্যে চকরিয়া স্টেশনপাড়া গ্রামের বাসিন্দা ও আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের মালিক আলহাজ্ব আনোয়ার হোছাইন বলেন, তাদের দীর্ঘদিনের ভোগদখলীয় এবং বৈধ কাগজপত্রে অর্জিত জায়গা আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের চারটি দোকান ঘর জোরপূর্বক ভাবে স্বশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে দখলের চেষ্টা চালাচ্ছে।

সর্বশেষ শুক্রবার মাগরিবের আগে তাঁর ভাই মোকতার হোসেন নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীরা মার্কেটে ঢুকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে মহাড়া দিয়ে দোকানঘর দখলের চেষ্টা চালায়। এসময় বাঁধা দিতে গেলে আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের (আমার) মার্কেটের দায়িত্বরত ম্যানেজার পারভেজের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যার চেষ্টা চালানো হয়।

ওইসময় আমার ভাতিজা শিহাব মিয়া দৌঁড়ে এগিয়ে পারভেজকে উদ্ধার করতে এবং তাদের বাঁধা দিতে গেলে তাকেও অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দেয় সন্ত্রাসীরা। বিষয়টি আমি জানার পর তাৎক্ষনিক ভাবে চকরিয়া থানার ওসি’কে অবহিত করি।

মার্কেট মালিক অভিযোগ করে বলেন, বর্তমানে মার্কেটে স্বশস্ত্র সন্ত্রাসীরা মহাড়া দিচ্ছে এবং আমার মার্কেটের ব্যবসায়ী ও আমাকে হুমকি দিচ্ছে বলে জানায়। তিনি প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা ও মার্কেট ব্যবসায়ীর নিরাপত্তা চেয়ে প্রশাসনের সহযোগীতা এবং হস্তক্ষেপ কামনা করেছেন।

 

পাঠকের মতামত: