ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ত্রাণ নিয়ে দরিদ্র-অসহায় মানুষের পাশে রামুর সেনাসদস্যরা

নিজস্ব প্রতিবেদক, রামু ::
দেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার রোধ করতে গণপ্রজাতন্ত্রীবাংলাদেশ সরকার ০১ জুলাই থেকে কঠোরলকডাউন ঘোষনা করেছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায়জনগণকে সচেতন রাখার অংশ হিসেবে পর্যটন নগরী কক্সবাজার জেলা ও বৃহত্তর চট্টগ্রাম জেলার বেশ কয়েকটি উপজেলায় বেসামরিক প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন তাদের সার্বিক কার্যক্রম অব্যাহত রেখেছে।

লকডাউন কার্যকর করার পাশাপাশি সেনা সদস্যরা কর্মহীন ও দুঃস্থ অসহায় মানুষের কাছে নিজেদের রেশন বাঁচিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় ০৯ জুলাই কক্সবাজার সদর এবং রামু উপজেলার প্রত্যন্ত এলাকায় কর্মহীন হতদরিদ্র ১০০০ মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিয়েছে রামু সেনা নিবাসের সেনা সদস্যরা।

এছাড়াও আজ শুক্রবার (১০ জুলাই) চট্টগ্রাম জেলায় ৭৫০ (সাতশত পঞ্চাশ) এবং চকোরিয়া উপজেলায় ২৫০ (দুইশত পঞ্চাশ) জন কর্মহীন হত দরিদ্র মানুষের কাছে রামু সেনা নিবাসের সেনা সদস্যরা তাদের সঞ্চিত রেশন হতে চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রকৃত অভাব গ্রস্ত, ছিন্নমূল ও অসহায় মানুষদের হাতে পৌঁছে দিয়েছেন। স্থানীয় জনগণ সেনাবাহিনীর এ মহতি উদ্যোগের প্রশংসা করেছে।

পাঠকের মতামত: