ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর বহিষ্কার

প্রেস বিজ্ঞপ্তি :: চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক ও চকরিয়া উপজেলা যুবলীগের সদস্য হাসানুল ইসলাম আদর-কে সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১০ জুন) বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতির মাধ্যমে এ বহিষ্কারাদেশ প্রকাশ করা হয়।

কক্সবাজার জেলা যুবলীগের এই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত মঙ্গলবার (৮ জুন) রাত ১০টার দিকে চকরিয়া পৌর মেয়র ও চকরিয়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মেয়র আলমগীর চৌধুরী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী পৌর নির্বাচনের গণসংযোগ শেষে ও নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করার সময় একদল সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা ও ভাংচুর চালায়। এসময় পৌরসভার মেয়র ও আতিক উদ্দিনসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়।

উক্ত ঘটনায় চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক ও চকরিয়া উপজেলা যুবলীগের সদস্য হাসানুল ইসলাম আদর জড়িত থাকায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল এক প্রেস বিজ্ঞপ্তিতির মাধ্যমে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করে।

উক্ত হামলায় জড়িত সকলের তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নেতৃবৃন্দরা।

পাঠকের মতামত: