ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

নেশা জাতীয় দ্রব্য মেশিয়ে খাওয়ার পর

চকরিয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে! ২জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়ায় নেশা জাতীয় দ্রব্য মেশিয়ে খাওয়ার পর এক কিশোরীকে ধর্ষণ! ২জনের বিরুদ্ধে মামলা
কক্সবাজারের চকরিয়ায় বার বছরের এক কিশোরীকে বিয়ের দাওয়াত দিয়ে ঘরে নিয়ে জোর পূর্বক ভাবে পানির সাথে নেশা জাতীয় দ্রব্য মেশিয়ে খাওয়ানোর পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে দুইজনকে আসামী করে সোমবার (৭জুন) থানায় মামলা দায়ের করেছে।
গত ২ জুন বিকাল ৫টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডস্থ গর্জনতলী এলাকার রোকশানা আক্তারের বসতঘরে এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে খুটাখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডস্থ গর্জনতলী এলাকার ফখরুল ইসলামের মেয়ে রোকশানা আক্তার তার বাড়িতে পাশ্বোক্ত বার বছরের এক কিশোরীকে কৌশলে বিয়ের দাওয়াত দিয়ে নিজ ঘরে নিয়ে যায়। পরে তাকে ভাত খাওয়ার সময় জোর পূর্বক ভাবে পানি খাওয়াতে বাধ্য করলে ওই কিশোরী অনিহা প্রকাশ করে। তারপরও তাকে জোরপূর্বক পানি খাওয়াতে বাধ্য করে একগ্লাস পানির সাথে নেশা জাতীয় দ্রব্য মেশিয়ে খাওয়ানো পরে অজ্ঞান হয়ে পড়ে। উক্ত ঘরে পুর্ব হতে অবস্থান করা একই এলাকার নূরুল ইসলামের ছেলে মো: ইউনুছ কিশোরীকে ধর্ষন করে। অনেক চেষ্টার পর জ্ঞান ফেরাতে না পেরে ধর্ষণের পরদিন ৩ জুন আসামীগন কিশোরকে অজ্ঞান অবস্থায় তার নিজ ঘরে রেখে দিয়ে আসে।

পরবর্তীতে ভিকটিমের অবস্থা খারাপ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসা করানোর পর জ্ঞান ফিরে আসলে তার সাথে ঘটে যাওয়া বর্ণিত ঘটনা তার মা’কে অবগত করলে ধর্ষণের বিষয়টি জানা যায়। সোমবার (৭জুন) ভিকটিমের মা বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৩/২৩৫।

চকরিযা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘ধর্ষণের ঘটনার বিষয়ে থানায় মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: