ঢাকা,মঙ্গলবার, ১৫ জুন ২০২১

এড. ছালামতুল্লাহর মৃত্যুতে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র শোক

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজারের প্রবীণ রাজনীতিবিদ, কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্টাতা ও সাবেক সভাপতি, জামায়াতে ইসলামির সাবেক কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও কক্সবাজার জেলা শাখার সাবেক আমীর এডভোকেট ছালামতুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার।

এক বিবৃতিতে সাংবাদিক ইউনিয়ন সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেন মরহুম এই সাংবাদিক নেতা ও রাজনীতিবিদের আত্মার মাগফেরাত কামনা ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বিবৃতিতে মমতাজ উদ্দিন বাহারী ও আনছার হোসেন বলেন, কক্সবাজারের সাংবাদিকতা জগতকে যারা আলোকিত করেছেন তাদেরই একজন এডভোকেট ছালামতুল্লাহ। তিনি সাংবাদিকদের ‘সেকেন্ড হোম’ কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্টাকালে বিশেষ অগ্রণী ভূমিকা পালন করেন।

তারা বলেন, রাজনৈতিক, সামাজিক ও পেশাগত জীবনেও এড. ছালামতুল্লাহ ছিলেন একজন অনুসরণীয় ও অনুকরণীয় ব্যক্তিত্ব। প্রতিটি কাজেই তিনি ঈমান ও সত্যের জন্য কাজ করেছেন।

সাংবাদিক নেতাদ্বয় মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি মহান স্রষ্টা পরাক্রমশালী আল্লাহর কাছে প্রার্থনা করেন, তিনি যেন ক্ষণজন্মা এই মানুষটিকে জান্নাতের সর্বোচ্চস্তরে অধিষ্টিত করেন।

প্রসঙ্গত, প্রবীণ রাজনীতিবিদ, সমাজ ও মানবাধিকার নেতা এডভোকেট ছালামতুল্লাহ গত রোববার (৬ জুন) রাত ৮টা ২০ মিনিটের দিকে হার্টএ্যাটাকে আক্রান্ত হয়ে চট্টগ্রাম শহরের পার্কভিউ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

পাঠকের মতামত: