ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লারপাড়ায় নিজেদের মধ্যে গুলাগুলিতে রায়হান ও সাহেদ নিহত

মাহাবুবুর রহমান, কক্সবাজার ::
কক্সবাজার শহরের লারপাড়া মাটিয়াতলী এলাকায় নিজেদের মধ্যে গুলাগুলিতে দুই জন নিহত হয়েছে। তারা দুজনেই বিভিন্ন মামলার আসামী এবং বিভিন্ন সময় মিলেমিশে ছিনতাই, অপহরণ ও জমি দখল সহ নানান অপরাধ কর্মকান্ড করতো বলে জানা গেছে।

আজ ৩১ মে সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম রায়হান (২১) পিতা নুরুল আলম ঠিকানা বাচাঁমিয়ার ঘোনা দক্ষিণ রুমালিয়ারছড়া অন্যজন সাহেদুল হক (২২) পিতা মুজিবুল হক ঠিকানা টেকপাড়া মসজিদ রোড়।

পুলিশ সূত্রে জানা গেছে, রায়হান এবং শাহেদ একে অপারের সাথে মিলেমিশে বিভিন্ন অপরাধ কর্মকান্ড সংঘঠিত করে। তারা নিজেরা হয়তো কোন ভাগভাটোয়ারা বা কোন ইস্যূ নিয়ে কথাকাটির এক পর্যায়ে গুলা-গুলি করে এতে ঘটনাস্থলে শাহেদ নিহত হয় পরে হাসপাতালে আনার পরে রায়হান নিহত হয়। তাদের বিরুদ্ধে হত্যা মামলা সহ অনেক মামলা ছিল। তারা উভয়ে ঈদের আগে জেল থেকে বের হয়েছে।

এদিকে রাত সাড়ে ৭ টায় নিহত রায়হানের পিতা নুরুল আলম বলেন, আমার ছেলে কোন অপরাধী নয়। তাকে হত্যা করা হয়েছে, বাচাঁমিয়ার ঘোনাতে আমার সাথে জমি জমা নিয়ে মহেশখালীর মোশারফ সহ কিছু মানুষের সাথে বিরুধ ছিল তারাই হয়তো আমার ছেলেকে হত্যা করিয়েছে।

সদর থানার ওসি শেখ মুনীরুল গিয়াস বলেন, আপাতত মনে হচ্ছে নিজেদের মধ্যে অথবা গ্রæপের মধ্যে কোন বিরুধের কারনে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পরে তদন্ত করলে আসল বিষয় বুঝা যাবে। বর্তমানে উভয়ের লাশ হাসপাতালের মর্গে আছে।

পাঠকের মতামত: