ঢাকা,মঙ্গলবার, ১৫ জুন ২০২১

আইসোলেশন থেকে পালানো করোনা পজেটিভ রোগী আটক

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজার টেকনাফে আইসোলেশন সেন্টার থেকে পালানো করোনা পজেটিভ রোগীকে আটক করেছে প্রশাসন। ২৯ মে শনিবার দুপুর আড়াইটার দিকে টেকনাফ পৌরসভা ১ নং ওয়ার্ড নাইট্যংপাড়া এলাকা থেকে তাঁকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মোহাম্মদ রিয়াজ উদ্দিন (২০)। তিনি টেকনাফ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও অটোরিকশাচালক।

২৬ মে দুপুরের দিকে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশের (আইসিডিডিআরবি) টেকনাফের আইসোলেশন সেন্টার থেকে পালিয়ে গিয়েছিলেন তিনি।

আইসিডিডিআরবির কমিউনিকেশন স্পেশালিস্ট অমিত মল্লিক বলেন, ২৪ মে মোহাম্মদ রিয়াজ উদ্দিন করোনা পজিটিভ হলে চিকিৎসার জন্য তাঁকে আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। পরে ২৬ মে দুপুরে বৃষ্টির এক ফাঁকে আইসোলেশন সেন্টার থেকে পালিয়ে যান তিনি।

এ ব্যাপারে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা টিটু চন্দ্র শীল চকরিয়া নিউজকে বলেন, আইসোলেশন সেন্টার থেকে পালানো সেই করোনা রোগীকে উদ্ধার করা হয়েছে। এ কাজে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করেছেন রিয়াজ উদ্দিনের স্ত্রী শারমিন আক্তার ও বড় ভাই মোহাম্মদ ইলিয়াছ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর পুলিশের সহায়তায় করোনা রোগী রিয়াজকে আটক করেন। পরে আবার তাঁকে একই আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

পাঠকের মতামত: