ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পর্যটন স্পট ও হোটেল—মোটেল খুলে দেয়া হোক

সংবাদ বিজ্ঞপ্তি ::   স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে কক্সবাজারের পর্যটন স্পট ও হোটেল—মোটেল খুলে দেয়ার আহবান জানিয়েছেন কক্সবাজার হোটেল—মোটেল অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৫ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে কক্সবাজার হোটেল—মোটেল অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সমীর চৌধুরী বাদল ও সাধারণ সম্পাদক কলিম উল্লাহ কলিম বলেন, ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে গণপরিবহন, ট্রেন, লঞ্চসহ সবকিছু খুলে দেয়া হয়েছে। কিন্তু অজ্ঞাত কারণে বন্ধ রয়েছে কক্সবাজারের পর্যটন স্পট ও হোটেল—মোটেল গেষ্ট হাউজ।

এই অবস্থায় পর্যটন ও হোটেল—মোটেলে কর্মরত প্রায় ৩০ হাজার কর্মকর্তা—কর্মচারিসহ ক্ষুদ্র ব্যবসায়ী ও বীচ হকার অমানবিক জীবন যাপন করছে। ভাড়া দিতে না পেরে অনেকেই বাড়ি ছেড়েছেন। পরিবারের সদস্যদের মুখে তুলে দিতে পারছে না অন্ন। অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছে সবাই। তাদের কপালে জুটেনি সরকারি সহায়তাও।

এই অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পর্যটন স্পট ও হোটেল—মোটেল খুলে দেয়ার জন্য স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন আহমদ ও জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সুনজর কামনা করেছেন নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: