ঢাকা,শুক্রবার, ৭ মে ২০২১

বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

ফুলেল শুভেচ্ছায় সিক্ত দৈনিক সকালের কক্সবাজার

শাহীন মাহমুদ রাসেল ::  পাঠক-শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে দৈনিক সকালের কক্সবাজারের প্রতিষ্ঠাবার্ষিকী ও সপ্তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান।

দৈনিক সকালের কক্সবাজারের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। মহামারি করোনাকালে সীমিত পরিসরে অনুষ্ঠানের মধ্যেও ফুল নিয়ে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত কক্সবাজার প্রেসক্লাবস্থ পত্রিকা কার্যালয়ে হাজির হন শুভানুধ্যায়ীরা। প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ, ক্রীড়াবিদ, সামাজিক সংগঠক, ব্যবসায়ী, সমাজসেবকসহ নানা শ্রেণি-পেশার মানুষ দৈনিক সকালের কক্সবাজারের সমৃদ্ধি কামনা করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তাঁরা দৈনিক সকালের কক্সবাজার পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করান।

ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন, কক্সবাজার প্রেসক্লাব, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার, দৈনিক কক্সবাজার পরিবার, নুফা আলম, শংকর বড়ুয়া রুমি এবং শফিউল আলমের নেতৃত্বে দৈনিক দৈনন্দিন পত্রিকা পরিবার, সম্পাদক হাসানুর রশিদ, হুমায়ুন সিকদার ও ইসলাম মাহমুদের নেতৃত্বে দৈনিক হিমছড়ি পরিবার, তৌফিক লিপুর নেতৃত্বে টিটিএন পরিবার, একাত্তর টিভির কক্সবাজার প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, দৈনিক কক্সবাজার, কক্সবাজার টাইমস, রিপোর্টস ইউনিটি কক্সবাজার, আমরা কক্সবাজারবাসী কক্সবাজার জেলার সহ-সভাপতি ও কেন্দ্রিয় নারী কল্যাণ সমিতির সভাপতি ডেইজি আক্তার, কক্সট্রিবিউন, আমরা কক্সবাজারবাসী শহর শাখার নেতৃবৃন্দ, সাইফুল ও মিজানের নেতৃত্বে কক্স ভিউ ডটকম পরিবার, ইউনিয়ন হসপিটালের চেয়ারম্যান আরিফুল মওলানা, ইলেকট্রিক মিডিয়া ভিড়িও জার্নালিস্ট এসোসিয়েশন, কুটুমবাড়ি রেস্টুরেন্ট পরিবার এবং এনজিও কর্মী নুর মোহাম্মদ প্রমুখ।

এরআগে শুক্রবার (৫ মার্চ) বিকেল ৫ টায় কক্সবাজার প্রেসক্লাবে কেক কেটে দৈনিক সকালের কক্সবাজারের ৭ম বর্ষে পদার্পণ ও ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের এর শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।

এ সময় সকালের কক্সবাজারের সম্পাদক সাংবাদিক ফরহাদ ইকবালের সভাপতিত্বে নির্বাহী সম্পাদক মোহসিন শেখের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ব্যবস্থাপনা সম্পাদক ও বার্তা প্রধান রাশেদুল মজিদ, অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কক্সবাজার ২ আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক। কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ শাহাজান আলী, কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার তৌফাইল আহাম্মদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহাম্মদ, সাংবাদিকে দীপক শর্মা দীপু, দৈনিক সকালের কক্সবাজারের স্টাফ রিপোর্টার নীতিশ বড়ুয়া, স্টাফ রিপোর্টার মোহাম্মদ হোসাইন, শাহীন মাহমুদ রাসেল, সাদ্দাম হোসাইন, সহ সম্পাদক জমিস উদ্দিন নাহিদ, কল্লোল দাশ, চকরিয়া প্রতিনিধি জামাল হোসেন, কম্পিউটার বিভাগের মীর মোশারফ হোসেন, মং থেন, সার্কুলেশন ম্যানেজার জসিম উদ্দিন মিন্টু প্রমুখ।

আলোচনা সভায় দৈনিক সকালের কক্সবাজারকে শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, বিশ্বায়নের যুগে বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ পরিবেশন করে দৈনিক সকালের কক্সবাজার আমাদের আশা পূরণ করে চলেছে। পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।

পাঠকের মতামত: