ঢাকা,শুক্রবার, ৭ মে ২০২১

চকরিয়ায় গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের পারিবারিক অভিমানের জেরে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে মনিরুল ইসলাম (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার মাদরাসা পাড়া এলাকায় বুধবার রাত ৯টার দিকে ঘটেছে এ ঘটনা। নিহত মনিরুল উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার এলাকার আনোয়ার হোসেনের পুত্র।

স্থানীয় এলাকাবাসি ও নিহতের পিতা আনোয়ার হোসেন জানিয়েছেন, তার ছেলে একমি কোম্পানীতে চাকুরী করে। পারিবারিক অসম্মতিতে অবাধ্য হয়ে হাজিয়ান এলাকা থেকে বিবাহ করে। সংসারে এক সন্তানও রয়েছে। স্ত্রীকে নিয়ে সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার মাদরাসা পাড়াস্থ আবুল খাইর মানিকের বাসায় ভাড়া থাকেন। ধারণা করা হচ্ছে পারিবারিক নানা সমস্যার কারণে পরিবারের সদস্যদের অজান্তে রুমের ভেতরে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে কোন সময়ে আত্মহত্যা করেছে।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, মনিরুল ইসলাম নামে এক যুবক আত্মহত্যা করার খবর পেয়ে থানার এসআই কামরুজ্জামান সঙ্গীল পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্ট তৈরী শেষে মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

 

পাঠকের মতামত: