ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সোমবার ২টায় জানাজা

কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সদস্য এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর আর নেই 

নুরুল আমিন হেলালী :: কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সদস্য ও জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য, হাসপাতাল সড়ক নিবাসী এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর(৮৭) আর নেই।
রোববার (৩১ জানুয়ারী) সকাল ১১ টা ৪৫ মিনিটের দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ছেলে,১মেয়ে,আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সুত্রে জানা যায়,আগামীকাল দুপুর ২ঘটিকায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্টিত হবে।

মরহুম এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর হাসপাতাল সড়কের, ফুয়াদ আল খতিব হাসপাতাল সংলগ্ন নুর কমপ্লেক্সের এডভোকেট নজির আহমদের পুত্র। বহুমুখী প্রতিভাসম্পন্ন ও জেলার বরেণ্য ব্যাক্তিত্ব মরহুম এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর কক্সবাজার প্রেসক্লাবের একজন প্রতিষ্ঠাতা সদস্য ও বিভিন্ন ইংরেজি দৈনিক ও সংবাদ সংস্থার কক্সবাজার প্রতিনিধি হিসাবে কাজ করেন।
কর্মজীবনে তিনি কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন। তিনি ১৯৬৮ সালের ১৮ নভেম্বর কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে একজন নবীন সদস্য হিসাবে যোগদান করেন। কক্সবাজার জেলা আইনজীবী সমিতির প্রায় সাড়ে ৮ শত সদস্যের মধ্যে এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর সদস্যের ক্রমিক নম্বর পাঁচ।

ঈদগাঁও থানা প্রেস ক্লাবের শোক:-
প্রবীণ সাংবাদিক এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর মৃত্যুতে ঈদগাঁও থানা প্রেস ক্লাবের সভাপতি এসএম তারিকুল হাসান, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, নুরুল আমিন হেলালী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান আজাদ, যুগ্ন সম্পাদক আজাদ মনমুর, সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন, অর্থ সম্পাদক এইচ এন আলম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান মানিক, নির্বাহী সদস্য কাফি আনোয়ার, বি আর হাসেমী বদরু, আনোয়ার হোসেন, নাছির উদ্দিন আল নোমানসহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন। সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

ঈদগাঁহ প্রেস এসোসিয়েশন’র শোক:-
কক্সবাজারের বরেণ্য সাংবাদিক এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন সংগঠনের সভাপতি সাংবাদিক কাফি আনোয়ার ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আল নোমানসহ অপরাপর সদস্যবৃন্দ। এসোসিয়েশনের সদস্যরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পাঠকের মতামত: