ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইলিশিয়া বাজারে ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়ার উপকূলীয় এলাকার মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং তথা ইলিশিয়া বাজার আউটলেট (৬ষ্ট) উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া বাজারে এই এজেন্ট ব্যাংকিং শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন এমপি জাফর আলম।

ইসলামী ব্যাংক চিরিঙ্গা চকরিয়া শাখার ব্যবস্থাপক ও এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ নিজামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, ইউনিয়ন পরিষদ সদস্য আবদুস শুক্কুর প্রমূখ। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নাজেম উদ্দিন, ছাত্রনেতা সোহরাব চৌধুরী লিমনসহ স্থানীয় বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও সাধারণ মানুষ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন, ‘ব্যাংকিং ব্যবস্থায় দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ ব্যাংক হচ্ছে ইসলামী ব্যাংক। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার নির্দেশনা মোতাবেক মফস্বল এলাকা তথা ইউনিয়ন পর্যায়েও ব্যাংকিং কার্যক্রম চালু করা হচ্ছে। এরই অংশ হিসেবে ইসলামী ব্যাংক চকরিয়ার চিরিঙ্গা শাখার অধীনে এজেন্ট ব্যাংকিং সিস্টেম তথা আউটলেট শাখা খুলে ব্যাংকিং কার্যক্রম সহজতর করে দিচ্ছে।

 

 

পাঠকের মতামত: