ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আফরোজা হত্যার বিচার দাবির পোস্টার ছিঁড়ে ফেলছে ঘাতকের লোকজন

বিশেষ প্রতিনিধি :: নির্মম হত্যার শিকার মহেশখালীর গৃহবধূ আফরোজা আকতারের ঘাতক স্বামী বাপ্পীসহ খুনের সাথে জড়িত অন্যান্যদের বিচার দাবি চেয়ে সাটানো পোস্টার ছিঁড়ে ফেলছে তাদের লোকজন। বদরখালী, নলবিলা ও কালারমারছড়ায় সাটানো সব পোষ্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। নিহত আফরোজার বড়ভাই মিজানুর রহমান এই অভিযোগ করেছেন।

তিনি জানান আফরোজা হত্যার বিচার দাবি করে মহেশখালী ও বদরখালীর বিভিন্ন এলাকায় পোষ্টার সাটানো হয়েছে। কিন্তু সাটানোর পরই কালারমারছড়া ও বদরখালীর পোষ্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। ইতোমধ্যে অধিকাংশ পোষ্টার ছিঁড়ে ফেলেছে।

মিজান অভিযোগ করেন, হাসান বশিরের চাচাতো ভাই ওসমান জাহাঙ্গীর নামের এক ব্যক্তি তাদের লোকজন নিয়ে প্রকাশ্যে এসব পোষ্টার ছিঁড়ে ফেলেছে। আফরোজার ঘাতক বাপ্পীসহ অন্যান্যদের রক্ষা করতে লাশ উদ্ধারের আগ থেকেই এই ওসমান জাহাঙ্গীর নানা অপচেষ্টা চালিয়ে আসছে। লাশ গুম, খুনিদের পালাতে সহায়তা এবং ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।ওসমান জাহাঙ্গীর চট্টগ্রামে পরিবার নিয়ে বাস করলেও এই ঘটনার প্রায় সময় মহেশখালীতে অবস্থান করছেন বলে জানান মিজান। ওসমান জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানিয়েছেন আফরোজার শোকাহত পরিবার।

প্রসঙ্গত, গত ১২ অক্টোবর শ্বশুর বাড়ি থেকে নিখোঁজ হন আফরোজা। সাথে সাথে পালিয়ে যায় স্বামী রাকিব হাসান বাপ্পী। নিখোঁজের পাঁচদিন পর স্বামীর বাড়ির উঠোনের গর্ত থেকে আফরোজার বিভৎস্য লাশ উদ্ধার করা হয়।

পাঠকের মতামত: