ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সিএনজি অটোরিক্সা-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-৫

মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া-মহেশখালী সড়কের মাইজঘোনা স্টেশন এলাকায় সিএনজি অটোরিক্সা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার যাত্রী মো. গিয়াসউদ্দিন (৪৫) নিহত হয়েছেন। এসময় সিএনজির আরো ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গিয়াসউদ্দিন মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া উত্তর সর্দারঘোনার মোক্তার আহমদ চৌধুরীর ছেলে। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো, মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী গ্রামের নুরুল আলমের ছেলে নুর মোহাম্মদ (৩৬), উত্তম আলীর ছেলে জাফর আলম (৪৫), নুর মোহাম্মদের ছেলে জাহেদুল ইসলাম (৬), একই ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে লেদু মিয়া (৬০)। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

সিএনজির যাত্রী জাফর আলম জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মহেশখালী থেকে একটি সিএনজি অটোরিক্সা বদরখালী সড়কের মাইজঘোনা স্টেশনে পৌছলে বিপরীতদিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি অটোরিক্সাটি সড়কের পাশ্বাবর্তী একটি বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে গাড়িটি দুমড়ে-মুছড়ে যায়। এসময় ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত হয় ৫যাত্রী।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নিহত গিয়াসউদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপ চালক ও হেলপার গাড়ি নিয়ে পালিয়ে যায়।

 

পাঠকের মতামত: