ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ডুলাহাজারা সাফারি পার্কের বঙ্গবন্ধু ভার্স্কযে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদীর আয়োজনে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকাল তিনটায় ডুলাহাজারা শেখ মুজিব সাফারী পার্কের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে জন্মদিনের কেক কাটেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবউদ্দিন মাহমুদ, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক লায়ন কমরুউদ্দিন আহমদ, বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মিথুন, জেলা আওয়ামীলীগ সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য আবছার উদ্দিন মাহমুদ, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাফর আলম সিকদার, ।

প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম বলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জননেতা মুজিবুর রহমানের বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। তাকে নিয়ে কোন ধরণের ষড়যন্ত্র দলীয় নেতাকর্মীরা সহ্য করবেনা। সবধরণের অপশক্তির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং সাংগঠনিকভাবে মোকাবেলা করা হবে।

তিনি বলেন, কক্সবাজারকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে স্বপ্ন তা বাস্তবায়নে জেলা আওয়ামীলীগ ভূমিকা রাখবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে পৃথিবীর অন্যান্য বড়বড় দেশের সঙ্গে তাল মিলিয়ে সবক্ষেত্রে বাংলাদেশ নিজেদের যোগ্যতার জানান দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। তার বলিষ্ঠ নেতৃত্ব আমাদের এ দেশকে পৃথিবীর বুকে বারবার করেছে সম্মানিত। সরকারের উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং হাতে হাত রেখে কাজ করে যেতে হবে। প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশ আজ সফল। দেশে চলমান প্রভূত উন্নয়নের কারণে শেখ হাসিনা এখন সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছেন। আর এখন বিশ্বের উন্নত রাষ্ট্রগুলো শেখ হাসিনাকে নিয়ে গবেষণা করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কৃষকলীগের সাবেক সভাপতি মাষ্টার মোহাম্মদ আলী, সাবেক সাধারণ সম্পাদক কেএম নাছির উদ্দিন, ডুলাহাজারা আওয়ামীলীগ নেতা ডা: ফরিদুল আলম, আজিজুল মন্নান, ছাত্রলীগ নেতা বাপ্পী, কৃষকলীগ নেতা মোজাম্মেল হক, পৌর আওয়ামীলীগ নেতা নুরুল আমিন টিপু, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আলম, বরইতলী আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত হোসেন আকিব, ছাত্রলীগ নেতা আনাছ, ডুলাহাজারা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সুজন। #

 

পাঠকের মতামত: