ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া পশ্চিম বড় ভেওলা ও ঢেমুশিয়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণে উপজেলা চেয়ারম্যান সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে ঘরবন্দি চকরিয়া উপজেলার উপকুলীয় জনপদ পশ্চিম বড়ভেওলা ও ঢেমুশিয়া ইউনিয়নে কর্মহীন শ্রমজীবি সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। খাদ্য সামগ্রী বিতরণের অংশহিসেবে গতকাল শুক্রবার ৩ এপ্রিল সকালে তিনি প্রথমে পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ইলিশিয়া ও পরে দরবেশকাটা স্টেশনে উপস্থিত হয়ে স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ নেতাকর্মীদের মাধ্যমে এলাকার কর্মহীন শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর দুপুরে তিনি ঢেমুশিয়া ইউনিয়নে পৌঁছে সেখানে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বেশ কিছু খাদ্য সামগ্রী কর্মহীন গরীব পরিবার দেখে দেখে বিতরণের জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবকদের কাছে হস্তান্তর করেন।

পশ্চিমবড় ভেওলা ও ঢেমুশিয়া ইউনিয়নে কর্মহীন শ্রমজীবি সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীর সঙ্গে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মকছুদুল হক ছুট্টু, পশ্চিমবড় বড়ভেওলা ইউনিয়ন পরিষদের সদস্য জাকের আহমদ, ইউপি সদস্য ও চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক ইকবাল দরবেশী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় থাকা কক্সবাজারের চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার অচ্ছ্বল ও দরিদ্র পরিবারের মানুষের জন্য ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

সরকারি বরাদ্দের পাশাপাশি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ব্যক্তিগত উদ্যোগে ২৭ মার্চ শুক্রবার থেকে প্রতিদিন উপজেলার তিনশতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। মুলত করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে কর্মহীন হয়ে বাড়িতে বন্দি হয়ে পড়া মানুষ যাতে খাবার নিয়ে কোন সংকটে না পড়েন সেজন্য এখন থেকে প্রতিদিন ৩০০ পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী হিসেবে তিন কেজি চাল, দুই কেজি আটা ও এক কেজি করে মসুর ডাল বিতরণের উদ্যেগ নিয়েছেন উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।#

পাঠকের মতামত: