ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

পেকুয়া শহীদ জিয়া উপকূলীয় কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমানের ইন্তেকাল…

নিজস্ব প্রতিবেদক ::
পেকুয়া উপজেলার শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজের অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি–রাজিউন)।আজ ২ মার্চ সোমবার ভোর ৫ টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাজ মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিষয়টি ওই কলেজের গভর্নিং বডির সভাপতি সাফওয়ানুল করিম চকরিয়া নিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বৃহস্পতিবার কলেজ থেকে ছুটি নিয়ে তিনি তাঁর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় যান এবং সেখানে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান গত ২৮ ফেব্রুয়ারী উক্ত প্রাইভেট ক্লিনিকে ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৬ বৎসর।

মরহুম অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান পেকুয়া উপজেলার শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজের ১২ তম অধ্যক্ষ ছিলেন এবং ২০১১ সালের ৩০ এপ্রিল থেকে দীর্ঘ ৯ বছর কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার সহিলপুর মাইজপাড়া গ্রামের মতিউর রহমান ও নুরজাহান বেগমের পুত্র মরহুম অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান।

মৃত্যুকালে মরহুম অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান স্ত্রী, ৩ কন্যা, ১ পুত্র, অসংখ্য ছাত্র ছাত্রী, গুনগ্রাহী রেখে যান। মরহুমের মৃত্যুর খবরে পেকুয়ার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

জানাজা :

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার সহিলপুর মাইজপাড়া গ্রামের সোমবার আজ ২ মার্চ অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমানের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত: