ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন সভাপতি আহমদ রেজা ও সেক্রেটারী রিয়াদ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে পৌরসভার আট নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর আহমদ রেজা। অপরদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা মোহাম্মদ রিয়াদ উদ্দিন। গতকাল বৃস্পতিবার (৩০ জানুয়ারী) চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে উল্লেখিত কমিটি অনুমোদন দেন।

স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী বলেন, পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীদের ঐক্যমতের ভিত্তিতে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটির নতুন সভাপতি আহমদ রেজা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ উদ্দিনকে আগামী একমাসের মধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটি গঠনপুর্বক চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জমা দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের নতুন সভাপতি আহমদ রেজা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সিনিয়র সহসভাপতি মো.ওয়ালিদ মিল্টন, সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, আমান উল্লাহ আমান, বশির আহমদ, যুগ্ম সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, সেলিম উদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাসেল, মুজিবুর রহমান লিটন, ফরিদুল ইসলাম ও প্রচার সম্পাদক আরিফ মাঈন উদ্দিন রাসেল প্রমুখ।

পাঠকের মতামত: