ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী ৩ জন

110-300x138পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন ছিল। উপজেলার ৭ টি ইউনিয়ন থেকে ৪০ জন চেয়ারম্যান পদে মনোনয়ন জমা প্রদান করেন। তৎমধ্যে আ’লীগের ৩ জন বিদ্রোহী প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। তারা হলেন উজানটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি তোফাজ্জল করিম, পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা আ’লীগের সহসভাপতি শহিদুল্লাহ বিএ।

########################

উজানটিয়া ই্উনিয়নের চেয়ারম্যান পদে এম শহিদুল ইসলামের মনোনয়ন জমা

 পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের পক্ষে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান এম, শহিদুল ইসলাম চৌধুরী। তিনি গতকাল বিপুল সংখ্যক জনগন নিয়ে পেকুয়া উপজেলা রিটার্নিং অফিসার প্রকৌশলী জাহেদুল আলম চৌধুরী এর নিকট মনোনয়ন জমা দেন। তিনি সাংবাদিকদের জানান, তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। আাগামীতে এই উন্নয়ন অব্যাহত রাখার জন্য উজানটিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগনের দোয়া ও সমর্থন কামনা করেন।

 ###############

বারবাকিয়া ইউনিয়নে বিএনপির একক প্রার্থী সাইফুল ইসলামের মনোনয়ন পত্র জমা

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বিএনপির একক প্রার্থী হিসেবে ধানের শীষের পক্ষে মনোনয়ন জমা দিয়েছেন তরুণ ছাত্রনেতা প্রকৌশলী সাইফুল ইসলাম। তিনি গতকাল বুধবার রিটার্নি অফিসার এ,এইচ,এম মনিরুজ্জামান রব্বানীর নিকট মনোনয়ন পত্র জমা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ইকবাল হোছাইন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ছৈয়দ নুর, পেকুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রনি, উপজেলা শ্রমিক দলের সভাপতি মুজিবুল হক চৌধুরী, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইউসুফ রোবেল, বারবাকিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার ইউনুছ, সেক্রেটারী মোস্তাক আহমদ এমইউপি, পেকুয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক কামরান জাদীদ মুকুট, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক আবদুস ছবুর এমইউপি , পেকুয়া সদর পশ্চিমজোন যুবদলের সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ। উল্লেখ্য যে, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আলহাজ্ব সালাহ উদ্দিন আহমদের পিতা-মাতার কবর জিয়ারতের পর তিনি মনোনয়ন পত্র জমা প্রদান করেন। তিনি বারবাকিয়া ইউনিয়নের সর্বস্তেরের জনগনের দোয়া ও সমর্থন কামনা করেন।

 ##################

পেকুয়া সদর ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে আরিফুল ইসলামের মনোনয়ন পত্র জমা

 পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য পদে মোহাম্মদ আরিফুল ইসলাম গতকাল পেকুয়া উপজেলা রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, কফিল উদ্দিন,ছাত্রলীগ নেতা বেলাল উদ্দিন মিয়াজী সহ শত শত জনতা উপস্থিত ছিলেন। তিনি আগামীতে নির্বাচিত হলে ৩ নং ওয়ার্ডে সব এলাকায় ও গ্রামে ব্যাপাক উন্নয়ন করবেন। তিনি ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের দোয়া ও সমর্থন কামনা করেন।

################

পেকুয়া সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে অধ্যাপক নাছির উদ্দিনের মনোনয়ন জমা

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নাছির উদ্দিন ইসলামী আন্দোলন থেকে প্রার্থী হয়েছেন। তিনি গতকাল রিটানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পেকুয়া উপজেলার সেক্রেটারী মৌলানা ওবায়দুল হক। তিনি পেকুয়া সদর ইউনিয়নের সর্বস্তরের জনগনের দোয়া ও সমর্থন কামনা করেন।

পাঠকের মতামত: