ঢাকা,শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১

চকরিয়ায় আট মাদক ব্যবসায়ি ও মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে সাঁজা

চকরিয়া প্রতিনিধি:
karadond
চকরিয়ায় আটজন মাদক ব্যবসায়ি ও মাদক সেবনকারীকে সাজা দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট। গতকাল ৩১মার্চ সকালে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাঁজা দেয়া হয়েছে। পুলিশ পৌরশহরের বিভিন্নএলাকায় অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করা হয়।

চকরিয়া থানার এসআই মহির খান বলেন, চকরিয়া পৌরশহরের বিভিন্ন এলাকা ৮জন ইয়াবা ব্যবসায়ি ও সেবনকারীকে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলো। অনেকে সেবন করতো। গোপন সংবাদ পেয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পৌরএলাকার ৮নং ওয়ার্ডের মাষ্টারপাড়া এলাকার মৃত আবু ছিদ্দিকীর পুত্র আব্বাস উদ্দিন (২৮), একই এলাকার মোহাম্মদ হোছনের পুত্র আক্কাস উদ্দিন (২৮), আবদুছ সালামের পুত্র মামুন (৩০), নুরুল কবিরের পুত্র কামাল উদ্দিন (৩০), মৃত আজিজের পুত্র ছাবের আহমদ (৩৫), আরমান (৩০), ২নং ওয়ার্ডের সমশেরপাড়ার সাহাবউদ্দিনের পুত্র সামসুল আলম লিটন (৩০) কে গ্রেফতার করা হয়। গতকাল দুপুরে তাদেরকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মো: সাহেদুল ইসলামের সামনে হাজির করে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। এরমধ্যে আব্বাছ উদ্দিন, মামুন উদ্দিন, ছাবের উদ্দিন, কামাল উদ্দিন ও আরমানকে ১৫দিনের জেল এবং সামসুল আলম লিটনকে এক হাজার টাকা এবং আক্কাসকে তিন হাজার টাকা জরিমানা করেন। একইদিন পৌরএলাকার ৯নং ওয়ার্ড নিজপানখালী আনোয়ার হোছেনের পুত্র তৌহিদুল ইসলাম (২২) কে ২৫পিস ইয়াবাসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ে করেন।

চকরিয়া থানার নতুন ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুরো উপজেলাকে মাদক মুক্ত করতে বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান চালানো হয়েছে। বেশ কয়েকজন মাদক ব্যবসায়ি ও সেবনকারীকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে সাজা দিচ্ছে ভ্রাম্যমান আদালত। ##

পাঠকের মতামত: