ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মহেশখালী-কুতুবদিয়া আসন থেকে প্রার্থী হবেন সালাহউদ্দিন আহমদ

বার্তা পরিবেশক ::

​বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমম আগামী নির্বাচনে মহেশখালী-কুতুবদিয়া আসন থেকে বিএনপির প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর ছিদ্দিক।
শনিবার ১৫ এপ্রিল হোয়ানক ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভায় একথা বলেছেন তিনি।
তিনি বলেছেন, সালাহউদ্দিন আহমদকে পেতে চায় মহেশখালী-কুতুবদিয়ার জনসাধারণ। তিনি এই আসন থেকে নির্বাচিত হলে মহেশখালী ও কুতুবদিয়ার চিত্র পাল্টে যাবে।

হোয়ানক টাইমবাজারস্থ একে শপিং কমপ্লেক্সের সম্মেলন কক্ষে হোয়ানক ইউনিয়ন বিএনপির আহ্বায়ক সাবেক চেয়ারম্যান এনামুল করিমের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নুরুল হক বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর ছিদ্দিক।
প্রধান বক্তা ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুলতান মাহমুদ কলি শিকদার।

বক্তব্যে আবু বক্কর ছিদ্দিক ও আমিনুল হক চৌধুরী আওয়ামী সরকারের দুর্নীতি, লুটপাট, গুম-খুন, জুলুম-নির্যাতনের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যেতে নেতাকর্মীদের আহ্বান জানান। আন্দোলনের মাধ্যমে সরকারকে হটিয়ে দেশের মানুষকে মুক্তির মিছিলে সামির হওয়ার আহ্বান জানান।

তারা বলেছেন, আওয়ামী লীগ সরকার গুম-খুন, বিদেশে টাকা পাচার করে দেশকে ধ্বংস করে দিয়েছেন। আওয়ামী লীগের এই দুঃশাসন থেকে দেশকে মুক্ত করতে হবে, তাই নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচনের জন্য দেশের মানুষকে সাথে বিএনপির নেতাকর্মীদের রাজপথে আন্দোলন চালিয়ে যেতে হবে।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক শফিউল আলম, বড়মহেশখালী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব সাবের আহমদ, কালারমারছড়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্মসচিব নূরুল আবছার, ইউনিয়ন যুবদলের সভাপতি হেলাল উদ্দীন ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি শাহীনুর আলম।
ইফতার মাহফিলের ইউনিয়ন বিভিন্ন এলাকার বিপুল নেতাকর্মী অংশ নেন।

পাঠকের মতামত: