ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দুরন্ত সাহসে ভর করে দেশ রুপান্তর বেচেঁ থাকুক হাজারো বছর

সংবাদ বিজ্ঞপ্তি ::

অতীতের মত ভবিষ্যতেও বস্তুনিষ্ঠ, গঠণমূলক ও সত্য প্রকাশে আপোষ করবেনা দৈনিক দেশ রুপান্তর এই আশাবাদ ব্যক্ত করে কক্সবাাজারের অতিরিক্ত জেলা প্রশাসক ( এডিএম ) আবু সুফিয়ান বলেছেন, মাত্র ৫ এ পা রাখলো পত্রিকাটি। এই অল্প সময়েই আপন মহিমায় দেশের শীর্ষ ১০ পত্রিকার একটিতে পরিণত হয়েছে। নিজস্ব স্বকীয়তা বজায় রেখে পত্রিকাটি সত্য প্রকাশ করে জনগণের পাশে থাকছে সবসময়। আমার বিশ^াস দুরন্ত সাহসে ভর করে দৈনিক দেশ রুপান্তর হাজারো বছর বেঁচে থাকবে।
রবিবার বিকাল ৫ টায় দৈনিক দেশ রুপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

দৈনিক দেশ রুপান্তর পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি তুষার তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় কক্সবাজার প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুজিবুল ইসলাম বলেন, দেশ রুপান্তর পত্রিকার পথচলার মাত্র ৪ বছর শেষ হয়েছে। এরই মধ্যে পত্রিকাটি লাখো পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে। এভাবে সত্য প্রকাশে অবিচল থাকুক পত্রিকাটি।
এতে আরো উপস্থিত ছিলেন বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি সরওয়ার আজম মানিক, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি ফরহাদ ইকবাল, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মাঈন উদ্দিন হাসান শাহেদ, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি সায়ীদ আলমগীর, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি ওয়াহিদ রুবেল, দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি শাহেদ ফেরদৌস হিরু ও স্থানীয় পত্রিকার দৈনিক মেহেদীর নির্বাহী সম্পাদক নেজাম উদ্দিন সহ স্থানীয় সংবাদকর্মী ও গনমান্য ব্যক্তিবর্গ। আলোচনার সভার আগে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপস্থিতরা।

পাঠকের মতামত: