ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

চকরিয়া বন্ধুসভার নতুন কমিটি. ভালো কাজের সঙ্গে থাকার শপথ

প্রেস বিজ্ঞপ্তি ::স ব ভালো কাজের সঙ্গে থাকার শপথ নিয়েছে কক্সবাজারের চকরিয়া প্রথম আলো বন্ধুসভা। একইসঙ্গে মাদক, মিথ্যা ও মুখস্থকে না এবং মা, মাটি ও মানুষকে হ্যাঁ বলার অঙ্গীকার করেছে বন্ধুসভার সদস্যরা।

শনিবার সকাল ১১টায় চকরিয়া পৌরসভার ঝিলমিল পার্কে চকরিয়া উপজেলা কমিটি গঠন শেষে এ শপথ নেয় বন্ধুসভার সদস্যরা। এর আগে ৩৬ সদস্যবিশিষ্ট বন্ধুসভার চকরিয়া উপজেলা শাখার কমিটি ঘোষনা করা হয়।

প্রথম আলোর চকরিয়া প্রতিনিধি এস এম হানিফের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তফিকুল আলম। বিশেষ অতিথির বক্তব্য দেন ডুলাহাজারা কলেজের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ও চকরিয়া বন্ধুসভার উপদেষ্টা সিন্টু কুমার চৌধুরী, ওয়েস্টার্ন প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি ও চকরিয়া বন্ধুসভার উপদেষ্টা আজিজুল হক, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লি. চকরিয়া ব্রাঞ্চ ম্যানেজার ও বন্ধুসভার উপদেষ্টা এম কে মিরাজ, চকরিয়া বন্ধুসভার সাবেক সভাপতি শোয়াইবুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাঈদ মোস্তাকিম, সাবেক সাংগঠনিক সম্পাদক তাছিন রাজ্জাক আলভী, সাবেক পরিবেশ সম্পাদক জাহিদুল ইসলাম, সাবেক পাঠাগার সম্পাদক জাহেদুল

পাঠকের মতামত: