ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মামলার বাদীর পরিবারের উপর আসামি পক্ষের হামলাঃ আহত ৫

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে জবর-দখলকারীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করার উল্টো বাদীর পরিবারের উপর ফের হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ফরেস্ট অফিসপাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা।

হামলায় বাদী পরিবারের আহত সদস্যেরা হলেন শাহিদা আক্তার (৩৩) আবু তাহের(৩৫),জুলেখা বেগম(৪৪), লুৎফা বেগম(২৮), ওয়াজ খাতুন(৬৫)। ফের বাড়িতে হামলার ঘটনায় বাদি আবুল বশর থানায় এজাহার জমা দিয়েছেন।

ভুক্তভোগী আবুল বশর জানান, খুটাখালী মৌজার ১২৫নং খতিয়ানের ২৫০১,২৫০০দাগের আন্দর বসতভিটার ৪২শতক আমার ক্রয়কৃত জায়গার উপর লোভের বর্শবর্তী হয়ে স্হানীয় দিদারুল ইসলাম সায়েদ(৩০),বেদারুল ইসলাম(২৬),আবুল কালাম(২৮),মোঃ ফারুক(৩২)ছাবের আহমদ(৩০),নুরুল কবির(৫৮) ও নুরুল আবছার(৫০)গণেরা সংঘবদ্ধ হয়ে জবর-দখলের চেষ্টা চালায়।

এবিষয়ে তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করি,যার মামলা নং-৫৮/২৩ইং। মামলাটি এসআই মুজিবুর রহমান ঘটনাস্থলে এসে তদন্ত করে যাওয়ার পর থেকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দেন। হুমকি-ধমকিতে আমি মামলা তুলে না নেওয়ায় বুধবার সকালে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে আমার পরপবারের সদস্যদেরকে হত্যার উদ্দেশ্য মারধর করে,রক্তাক্ত জখম করেছে।

পরে স্হানীয়দের সাহায্য আহতদেরকে হাসপাতালে নিয়ে গেলে এসময় তারা আমার জায়গাটি জবর-দখল করে নিয়েছেন। বর্তমানে আমার পরিবার সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এই অবস্থায় আমি সংশ্লিষ্ট প্রশাসের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

চকরিয়া থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, আসামীদের বিরুদ্ধে আদালতে দায়েরকৃত মামলাটি আমি সরেজমিনে গিয়ে তদন্ত শুরু করছি।হয়তো এর রেশ ধরে ফের আসামীরা বাদীর পরিবারের উপর হামলা চালিয়েছেন জেনেছি। ফের হামলার বিষয়ে থানায় এজাহার দিয়েছেন।

পাঠকের মতামত: