ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিবন্ধিতা পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি :: কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্টার ফর ডিজএ্যবিলিটি ইন্ ডেভেলপমেন্ট (সিডিডি) কর্তৃক পরিচালিত প্রতিবন্ধিতা পুনর্বাসন কেন্দ্র (ফিজিওথেরাপি ইউনিট) এর শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় German Federal Foreign Office (GFFO) এর অর্থায়নে হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল (এইচআই) এর সহযোগিতায় এবং সেন্টার ফর ডিজএ্যবিলিটি ইন্্ ডেভেলপমেন্ট (সিডিডি) এর পরিচালনায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিজিওথেরাপি ইউনিটের উদ্বোধন সম্পন্ন হয়। চকরিয়া উপজেলার স্থানীয় প্রতিবন্ধী এবং অপ্রতিবন্ধী জনগোষ্ঠী যাদের পুনর্বাসন সেবা প্রয়োজন তাঁরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিশেষজ্ঞ ফিজিওথেরাপিষ্ট কর্তৃক সম্পূর্ন বিনা মূল্যে ফিজিওথেরাপি সেবা গ্রহণের সুযোগ পাবে।

ফিজিওথেরাপি ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন দত্ত, সিডিডি’র প্রজেক্ট অপারেশন ম্যানেজার মোঃ মাহমুদুল হাসান, এইচ আর এন্ড এডমিন অফিসার ফোরকানউদ্দিন আহমেদ, ফিজিওথেরাপিষ্টগণ ও হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মরত চিকিৎসকরা। উদ্বোধনী অনুষ্ঠানে সিডিডি’র প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক এ এইচ এম নোমান খান এবং কো-অর্ডিনেটর মোহাম্মদ মনজুরুল করিম ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

পাঠকের মতামত: