ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

অবিলম্বে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানকে মুক্তি দিন -কক্সবজার জামায়াত

 প্রেস বিজ্ঞপ্তি,১৩ ডিসেম্বর ২০২২, কক্সবাজার :: বাংলাদেশ জামায়াতে ইসলামী আমীর ডা. শফিকুর রহমানকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদ এবং অবিলম্বে মুক্তির দাবিতে এক বিক্ষোভ মিছিল জেলা জামায়াতের উদ্যোগে আজ ১৩ ডিসেম্বর বিকাল-৪টায় অনুষ্ঠিত হয়।

মিছিলটি কক্সবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বার্মিজ মাকের্ট চত্ত্বরে সমাবেশে মিলিত হয়। কক্্সবাজার জেলা আমীর মাওলানা নূর আহমদ আনোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিলোত্তর সমাবেশে তিনি বলেছেন, দুঃশাসন ও দুর্নীতে নিমজ্জিত আ’লীগ সরকার দেশ মুক্তির আন্দোলন বানচাল করার হীন মানসে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

দেশবাসী জামায়াতসহ বিরোধীদল সমূহের ১০ দফা দাবিতে রাজপথে আন্দোলন গড়ে তোলার জন্য যখন প্রস্তুতি নিচ্ছে তখনই আ’লীগ বিচলিত হয়ে আন্দোলন দমনের হাতিয়ার হিসেবে আমীরে জামায়াতকে গ্রেফতার করেছে। গ্রেফতার ও মামলা-হামলা চালিয়ে জনগণের আন্দোলনকে সরকার ভিন্নখাতে প্রবাহিত করার স্বপ্ন অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে।

তিনি অবিলম্বে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানকে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান অন্যথায় দেশবাসী তীব্র গণআন্দোলন গড়ে তোলে আমীরে জামায়াতসহ আটককৃত সকল রাজনৈতিক নেতৃবৃন্দকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করবে।

মিছিলোত্তর সমাবেশে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সহকারি সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী, সাংগঠনিক সেক্রেটারি শামসুল আলম বাহাদুর, জাহিদুল ইসলাম, শহর জামায়াতের আমীর আবদুল্লাহ আল ফারুক, সদর আমীর অধ্যাপক খুরশিদ আলম, শহর সেক্রেটারি রিয়াজ মু. শাকিল, জেলা শ্রমিককল্যাণ সেক্রেটারি মুহাম্মদ মহসিন, ছাত্রনেতা নিজামউদ্দিন ও কফিলউদ্দিন প্রমূখ।

 

 

 

 

পাঠকের মতামত: