ঢাকা,মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

চকরিয়ায় ৪৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪৮০০ পিস ইয়াবা বড়ি। শুক্রবার সকালে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীর হাঁসেরদীঘি ও ডুলাহাজারা ইউনিয়নের রিংভং বনবিট এলাকা থেকে পুলিশ তাদের আটক করে । পুলিশের তল্লাশি অভিযান পরিচালনা করেন চকরিয়া থানার এসআই মো. কামরুল ইসলাম ও এসআই মো. আল ফুরকান।

আটক দুই মাদক কারবারি হলেন, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের পূর্বপাড়া এলাকার এজাহার মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর সিকদার পাড়ার নাজমুল কাদেরের ছেলে আবদুল্লাহ আল মাহমুদ (২৪)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা রিংভং বনবিট ও ফাঁসিয়াখালী হাসেরদীঘি এলাকায় পৃথক তল্লাশি চৌকি বসানো হয়। তল্লাশি চলাকালে খুটাখালী ইউনিয়নের বাসিন্দা জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৩৮০০ পিস ইয়াবা ও লোহাগাড়ার আধুনগর এলাকার বাসিন্দা আবদুল্লাহ আল মাহমুদ থেকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, আটক দুই মাদক কারবারি এসব ইয়াবা বড়ি কক্সবাজার থেকে ক্রয় করে চট্টগ্রামের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। খবর পেয়ে মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে তাদেরকে আটক করা হয়। এব্যাপারে দুইজনের বিরুদ্ধে মাদকদব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: