ঢাকা,মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

রামুতে জেলা প্রশাসনের শীতবস্ত্র বিতরণ

রামু প্রতিনিধি ::  কক্সবাজারের রামুতে সুবিধাবঞ্চিত ৪২টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলার দক্ষিণ মিঠাছড়ির আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চ্যারিটি রাইট নামের সংগঠনের সহযোগিতায় ও কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
মঙ্গলবার সকাল নয়টায় দক্ষিণ মিঠাছড়িতে এই আয়োজন করা হয়। শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো: আশরাফ উদ্দিন ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো: আনোয়ার পাশা।
অনুষ্টানে মো: আশরাফ উদ্দিন বলেন, মুজিববর্ষের ঘর প্রধানমন্ত্রীর যুগোপযোগী উদ্যোগ। উপকারভোগীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কিভাবে শান্তিতে থাকতে পারেন, জীবিকা নির্বাহ করা যায় সে বিষয়ে প্রধানমন্ত্রী ভাবেন। প্রশিক্ষণের ব্যবস্থাও করা হয়েছে আপনাদের জন্য, প্রশিক্ষণ নেবেন।
প্রধান অতিথির বক্তব্যের শেষে অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। পাশাপাশি উপকারভোগীদের মধ্যে মুজিববর্ষের ঘর পেয়ে আনন্দের কথা ব্যক্ত করেন হামিদা বেগম ও দিলরুবা ইয়াসমিন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফার সঞ্চালনায় সভাপতি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন, চ্যারিটি রাইট এর চেয়ারম্যান আশফাক উদ্দিন, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হোসাইন, এলজিইডি রামু প্রকৌশলী মঞ্জুর হাসান ভূইয়া, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেস্তা বেগম রীনা, একে আজাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি আবুল কালাম আজাদ, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ প্রমূখ।

পাঠকের মতামত: