ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রামুতে এপেক্স ক্লাবের ডিনার মিটিং ও ক্লাব স্কুলিং অনুষ্ঠিত

রামু প্রতিনিধি :: এপেক্স ক্লাব অব রামুর উদ্যোগে ৩য় ডিনার মিটিং ও ক্লাব স্কুলিং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার, ১৬ সেপ্টেম্বর সকাল ১০ টায় রামু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- এপেক্স ক্লাব অব রামুর ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান জামাল হোছাইন চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন- এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান ইলিয়াস জসিম। বিশেষ অতিথি ছিলেন- এপেক্স বাংলাদেশের জেলা-৩ গভর্নর এপেক্সিয়ান মো. জাকির হোসাইন।
অনুষ্ঠানে রিসোর্স পারসন ছিলেন- এপেক্স ক্লাব বাংলাদেশ এর সদ্য অতীত জাতীয় সভাপতি এপেক্সিয়ান অধ্যাপক নিজাম উদ্দিন পিণ্টু, বীর মুক্তিযোদ্ধা এপেক্সিয়ান ডা. জবিউল হোসাইন, এপেক্সিয়ান এডভোকেট আয়াছুর রহমান, এপেক্সিয়ান বেলাল হোসাইন ও এপেক্সিয়ান এডভোকেট রমিজ আহমেদ।
এ ছাড়াও অনুষ্ঠানে ন্যাশনাল সেক্রেটারি এপে. মীর মো. ফেরদৌস আলম সেলিম, জেলা-৩ সেক্রেটারি এপে. বাবুল সাহা, কক্সবাজার ক্লাবের প্রেসিডেন্ট এপে. সুলতান আহমদ, চিটাগাং সেন্ট্রাল প্রেসিডেন্ট এপে. জামাল উদ্দিন, কর্ণফুলী প্রেসিডেণ্ট এপে. জিয়াবুল করিম সোহেল, নোয়াপাড়া ক্লাবের অতীত সভাপতি এপে. এসকে পারভেজসহ স্পন্সর ক্লাব কক্সবাজারের ১২ জনসহ শতাধিক এপেক্সিয়ান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সকলের সহযোগিতায় সেবাখাতে অসুস্থ এক নারীকে চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
সভায় জানানো হয়- এপেক্স ক্লাব একটি আন্তর্জাতিক সেবা সংগঠন। বিভিন্ন পেশাজীবী মানুষের সমন্বয় গঠিত এই ক্লাবের মাধ্যমে সদস্যদের দেয়া টাকা সমাজের কম ভাগ্যবানদের সেবায় ব্যয় করা হয়। সেরা অংশগ্রহণকারিদের পুরস্কার ও আগত অতিথিদের উপহার বিনিময় করে মধ্যাহ্নভোজের মাধ্যমে ডিনার মিটিং ও ক্লাব স্কুলিং সমাপ্ত হয়।
উল্লেখ্য গত ২৯ জুলাই এপেক্স ক্লাব অব কক্সবাজার এর সহযোগীতায় কক্সবাজাররস্থ একটি হোটেলে এপেক্স বাংলাদেশ জাতীয় কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে এপেক্স ক্লাব অব রামু (আনচাটার্ট)।

পাঠকের মতামত: