ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রামুর খুনিয়াপালংয়ে খামারের কিশোর কর্মচারিকে পিটিয়ে হত্যা

রামু প্রেতিনিধি :: রামু উপজেলার খুনিয়াপালংয়ে পোল্ট্রি খামারের কিশোর কর্মচারিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত মোহাম্মদ জুয়েল (১৬) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড়ডেপা হেডম্যান পাড়ার মনিরুজ্জামানের ছেলে।

শুক্রবার, ২ সেপ্টেম্বর বিকাল তিনটার দিকে রামু থানা পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাষাবাদের জন্য ২ জনকে আটক করেছে।

এলাকাবাসী জানিয়েছেন- জুমার নামাজের পর বড়ডেপা স্টেশন সংলগ্ন সিকান্দরের মালিনাকাধিন পোল্টি খামারের পাশে ধানি জমিতে জুয়েলের মৃতদেহ দেখতে পান গ্রামবাসী। পরে বিষয়টি জানাজানি হলে রামু থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত জুয়েলের বড় ভাই রাসেল জানান- সিকান্দর এর মালিকানাধীন পোল্ট্রি খামারে ১ বছর ধরে কাজ করছিলেন জুয়েল। সম্প্রতি ওই চাকরি ছেড়ে দেন। কিন্তু কয়েকমাসের বেতন বকেয়া ছিলো। এ নিয়ে হয়তো বাড়াবাড়ির জেরে তার ভাইকে মারধর করে হত্যা করা হয়েছে। নিহত জুয়েলের পেটে, গলার দুপাশে, হাতে জখমের চিহ্ন রয়েছে। তার ধারনা তাকে উপূর্যপুরি মারধর করা হয়েছে। অতিরিক্ত মারধরে তার মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান- আগেরদিন বৃহষ্পতিবার রাতে খামার মালিক সিকান্দরের ছেলে রশিদ কর্মচারি পাঠিয়ে জুয়েলকে ডেকে নিয়ে যান। তার ধারনা রাতেই জুয়েলকে খামারের ভিতর হত্যা করে শুক্রবার ভোরে পাশর্^বর্তী নির্জনস্থানে ফেলে দেয়া হয়েছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানিয়েছেন- এটি হত্যা কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। প্রাথমিক জিজ্ঞাষাবাদের জন্য ২ জনকে থানায় আনা হয়েছে। এছাড়া মৃতদেহ সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাতে মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: