ঢাকা,বুধবার, ৬ জুলাই ২০২২

কক্সবাজারে ১৮ চোরাই মোবাইলসহ যুবক ধরা

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারে ১৮টি চোরাই মোবাইলসহ রাজু জয়নাল পাটোয়ারী (৩৭ নামে) এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৭ এপ্রিল) ভোরের দিকে কলাতলীর লাইট হাউজপাড়ার প্লট-এ’র ২ নম্বর গলি আলিফ টেলিকমে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাজু জয়নাল পাটোয়ারী চাঁদপুর সদরের বাবুরহাট আশিকাটি এলাকার জয়নাল পাটোয়ারীর ছেলে। তিনি কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাইট হাউজপাড়ায় বাস করেন।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫-এর সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) এএসপি মো. বিল্লাল উদ্দিন। তিনি জানান, আলিফ টেলিকমের সামনে চোরাই মোবাইলসহ একজন অবস্থান করছে—এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়নের চেষ্টাকালে রাজুকে আটক করা হয়। পরে তার হেফাজত থেকে বিভিন্ন কোম্পানির ১৮টি মোবাইল ও দুটি সিমকার্ড জব্দ করা হয়। তার কাছে এসব পণ্যের বৈধ কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন।

স্থানীয়দের বরাতে র‍্যাব আরও জানায়, দীর্ঘদিন ধরে অবৈধ উপায়ে চোরাই মালামাল মজুতসহ ক্রয়-বিক্রয় করে আসছিলেন রাজু। এএসপি মো. বিল্লাল উদ্দিন জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দিয়ে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!