ঢাকা,শুক্রবার, ২০ মে ২০২২

সাঙ্গুতে গোসল কর‌তে নেমে প্রাণ গেল পর্যটকের, ভাইবোন নিখোঁজ

বান্দরবান সংবাদদাতা ::  বান্দরবা‌নের সাঙ্গু নদী‌তে গোসল কর‌তে নেমে মারিয়া ইসলাম (১৯) নামে এক পর্যটকের মৃত্যু হ‌য়ে‌ছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও দুইজন। তারা সম্পর্কে ভাই-বোন।

নিখোঁজ ভাইবোন হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লার জ‌হিরুল ইসলামের ছেলে মো. আহনাফ আকিব (২২) ও তার বোন আদ‌নিন (১৬)।

আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩ টায় রোয়াংছড়ি উপজেলার তারাছা এলাকার বাদুর ঝর্নার পাশে সাঙ্গু নদী‌তে এ ঘটনা ঘটে।

এদিকে নিখোঁজ পর্যটকের উদ্ধারে সেখানে দমকল বাহিনী, স্থানীয় লোকজন ও সেনাবাহিনী তল্লাশি চালাচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

উদ্ধার হওয়া শেখ তানিম জানান, গত বুধবার তারা নারায়নগঞ্জের চাষাড়া থেকে বান্দরবান বেড়াতে আসেন। তিনি ছাড়া দলে অন্য কেউ সাঁতার জানত না। নদীতে গোসল করার সময় হঠাৎ তিনি পানির গভীরে চলে যান। এসময় তার চিৎকারে অন্যরা এগিয়ে আসলে তারাও তলিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করেন রোয়াংছ‌ড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মান্নান। তিনি বলেন, নারায়ণগঞ্জ থেকে বান্দরবা‌নে আসা ১০ পর্যটক নৌকা‌য় ক‌রে সাঙ্গু নদীপথে বেড়া‌তে যান। এ সময় তাদের মধ্যে আটজন তারাছার ‌বাদুর ঝর্নার পাশে সংঘ নদী‌তে গোসল কর‌তে নামলে শেখ মুছায়াত তানিম গভীর জলে পড়ে যায়। এ সময় তাকে উদ্ধারে তার মামা মো. শামিম, চাচাতো ভাই মারিয়াম আদনিন (১৯), আহানফ আকিব (২১), মারিয়া ইসলাম (১৯)সহ ৫ জন উদ্ধার করতে যায়।

এদের মধ্যে মারিয়া ইসলাম আহানফ আকিব ও মারিয়াম আদনিন পানিতে ডুবে যায়। মারিয়া ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলেও সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর দু’জনের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

 

পাঠকের মতামত:

 
error: Content is protected !!