ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জেতার আশায় ভুয়া ওসিকে বিকাশে টাকা দিয়ে প্রতারিত নৌকার প্রার্থী

অনলাইন ডেস্ক :: জেতার আশায় ভুয়া ওসিকে বিকাশে টাকা দিয়ে প্রতারিত নৌকার প্রার্থী৮০% পর্যন্ত ডেটা সংরক্ষণ করে অ্যাপে ছবিগুলি দেখুন।
জেতার আশায় ভুয়া ওসিকে বিকাশে ২ লাখ ৮০ হাজার টাকা পাঠিয়ে প্রতারণার শিকার হয়েছেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের নৌকার প্রার্থী মুন্সি রেজওয়ানুর রহমান।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে প্রতারক চক্রটি ৬টি নম্বরে (বিকাশ একাউন্টে) তার কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়।

ভুক্তভোগীদের অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার সকালের দিকে একটি প্রতারক চক্র গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিনের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে তিন ইউনিয়নের নৌকার প্রার্থীকে ফোন করেন। আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে নৌকার প্রার্থীদের জিতিয়ে দেওয়ার আশ্বাস দেয় প্রতারক চক্রটি।

এ ঘটনায় শনিবার রাতেই প্রতারণার শিকার মুন্সি রেজওয়ানুর রহমান গোবিন্দগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এছাড়া নাম্বার ক্লোন করে প্রতারণার ঘটনায় পুলিশের পক্ষ থেকেও থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইজার উদ্দিন মুঠফোনে বলেন, ভুক্তভোগীর অভিযোগটি আমরা তদন্ত করে দেখছি। ফোন নম্বর ক্লোন করা প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।

পাঠকের মতামত: