ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী

কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নতুন সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজার জেলার অন্যতম সফল সেরা শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন গতকাল শনিবার ৪ ডিসেম্বর বিদ্যালয় মিলনাতয়নে সম্পন্ন হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সভাপতি নির্বাচনী কার্যক্রম।

সভায় ২০২১-২০২২ সালের মেয়াদে গঠিত কমিটিতে কোন প্রার্থী না থাকায় চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠিত সভায় চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো.নুরুল আখের স্বাগত বক্তব্য দেন। এসময় সভায় ম্যানেজিং কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। পরে নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী চকরিয়া কোরক বিদ্যাপীঠের মাধ্যমিক ও প্রাথমিক শাখার সকল শিক্ষক এবং সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন। তিনি এসময় অর্পিত দায়িত্ব যথাযথ পালনের মাধ্যমে চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের লেখাপড়ার মান্নোয়ন্নয়ন এবং লেখাপড়া সুন্দর পরিবেশ নিশ্চিতে সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

 

পাঠকের মতামত:

 
error: Content is protected !!