ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পেকুয়ায় স্বামীর করা মামলায় স্ত্রী গ্রেফতার!

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া-কুতুবদিয়া ::

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলায় স্বামীর করা মামলায় স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ! এক বছর বয়সের দুধের শিশুকে রেখে পরকীয়ার টানে উধাও হওয়ার ৮ মাস পর পুলিশের হাতে গ্রেপ্তার হয় গৃহবধু। স্বামীর দায়ের করা মামলায় পেকুয়া থানার পুলিশ অভিযান চালিয়ে উপজেলার টইটং ইউনিয়নের ইউপি কার্যালের সামনে থেকে গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেপ্তার করে।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, একটি সিআর মামলার গ্রেপ্তারী পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

জানা গেছে, পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ছনখোলার জুম গ্রামের আবদু ছবুরের ছেলে আব্দুর রহিম (২৫) এর সঙ্গে একই উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলার পাড়া গ্রামের হাফেজ আহমদের মেয়ে শারমিন আক্তারের (২১) বিগত ২০১৮ সালের ১৯ আগষ্ট বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের তামিম নামের ১ বছর বয়সের এক শিশু সন্তান রয়েছে।

শারমিনের স্বামী আব্দুর রহিম বলেন, বিয়ের দুই বছর সুখে ছিল সংসার। এরপর স্ত্রী অবাধ্য হয়ে যায়। বাড়িতে নলকুপ বসানোর সময় নলকুপ মিস্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে শারমিন। এক বছরের দুধের শিশুকে ঘুমে রেখে টাকা, স্বর্নসহ মুল্যবান জিনিস নিয়ে মিস্ত্রি মো.সোহেলের সাথে পালিয়ে যায় শারমিন। ফিরিয়ে আনতে শত চেষ্টায় ব্যর্থ হয়ে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। যার মামলা নং-সিআর-১২২৪/২১। আর তার দায়েরকৃত মামলায় স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, সোহেল পেকুয়া সদর ইউনিয়নের নন্দীরপাড়া এলাকার মো.ভোল্লা প্রকাশ ভোলাইয়ার ছেলে।

পাঠকের মতামত: