ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ আত্মসাৎ সংক্রান্ত মামলা খারিজ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ আত্মসাৎ সংক্রান্ত দায়েরকৃত মামলা খারিজ করে দিয়েছেন আদালত। গত ২৪ অক্টোবর ফৌজদারি কার্যবিধির ২০৩ ধারা মতে উক্ত মামলাটি খারিজ করেন সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ কক্সবাজার এর বিজ্ঞ বিচারক।

মামলা নং-সি.আর-৪১/২০২১ (সদর), ধারা-৪০৬, ৪২০। ২০২১ সালের ১২ জানুয়ারি কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি ফজলুল করিম সাঈদী ও সদস্য ছিদ্দিক আহমদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছিলেন টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার আমিনুজ্জামানের পুত্র ফরহাদুজ্জামান।

বাদীপক্ষের আইনজীবি জানান, আসন্ন জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনকে কেন্দ্র করে ডিএফএ’র সভাপতি সাঈদী ও সদস্য ছিদ্দিকের বিরুদ্ধে এই মামলাটি করানো হয়েছিল। পরে মামলাটি পিবিআই’র পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দেন আদালত। তদন্ত শেষে পিবিআই কর্তৃক তদন্ত রিপোর্ট আদালতে পেশ করার পর গত ২৪ অক্টোবর মামলার ধার্য্য দিনে মামলাটি খারিজ করে দেন আদালতের বিচারক।

মামলা খারিজ হওয়ার পর প্রতিক্রিয়ায় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, দীর্ঘ বছর ধরে এই ক্রীড়াঙ্গনের সাথে জড়িত। ক্রীড়াঙ্গন তথা ফুটবলের উন্নয়ন, খেলোয়াড় তৈরি, টুর্ণামেন্টে অংশগ্রহণসহ নানা কাজে ব্যক্তিগত তহবিল থেকে লক্ষ লক্ষ টাকা খরচ করেছি। সেখানে অর্থ আত্মসাতের মত অভিযোগ ভিত্তিহীন।

আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। বিজ্ঞ আদালত মামলা খারিজ করেছেন। এটি আমাদের প্রথম বিজয়। আগামী ১৭ নভেম্বর অনুষ্ঠিতব্য জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে আমার নেতৃত্বে সাবেক তারকা সমৃদ্ধ খেলোয়াড়, কোচ-রেফারীদের নিয়ে প্যানেল ঘোষণা করা হয়েছে। আমাদের প্যানেল জয়ী করে ডিএফএ’র উন্নয়নে আগের চেয়ে আরো ত্বরান্বিত হবে।

পাঠকের মতামত: