ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আলোর পথে এসেও যুবক সন্ত্রাসীদের হাতে খুন

মহেশখালী সংবাদদাতা ::  মহেশখালী উপজেলার কালারমারছড়া এলাকায় আলোর পথে ফিরে আসা এক যুবককে কুপিয়ে হত্যা করে পালিয়েছে একদল দুর্বৃত্ত। নিহত যুবক উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মোহাম্মদ শাহ ঘোনার গ্রামের বাসিন্দা মৃত লেদুর পূত্র আলা উদ্দিন (২২)।

শুক্রবার (৫ নভেম্বর) রাত ৯ টার দিকে কালারমারছড়া প্রধান সড়কের কালুর বাঁশডোয়া এলাকায় গেলে আগে থেকে উৎপেতে থাকা স্থানীয় উঠতি বয়সের একদল সন্ত্রাসীদের উপগ্রুফ তার গতিরোধ করে কুপিয়ে হত্যা করে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসী দেখতে পেলে স্থানীয় চেয়ারম্যানকে খবর দেয়। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যুরকোলে ঢলে পড়ে।

ঘটনার পর পর রাত সাড়ে ৯ টার সময় আলা উদ্দিনের অনুসারিরা ছামিরা ঘোনা প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা চালিয়ে অগ্মিসংযোগ করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। অপরদিকে সম্প্রতি রুহুল কাদের নামে এক যুবককে হত্যা করে সন্ত্রাসীদের উপগ্রুফ।

উল্লেখ, নিহত যুবক আলা উদ্দিন খুব অল্প বয়সে সন্ত্রাসী জীবনে জড়িয়ে পড়ায় নিজের ভূল বুঝতে পেরে শান্তির লক্ষে গত ২০১৯ সালের ২২ অক্টোবর কালারমারছড়া সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে অস্ত্র ও গুলি জমা দিয়ে আত্মসমর্পণ করে আলোর পথে ফেরার আশায়। একযোগে তিনিসহ ৯৬ জন জলদস্যু ও অস্ত্রের কারিগর আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরেছিলেন।

সন্ত্রাসীদের হাতে আলা উদ্দিন মারা গেছে বলে নিশ্চিত করেন মহেশখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হাই। চকরিয়া নিউজকে  তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে।

পাঠকের মতামত: