ঢাকা,রোববার, ৫ ডিসেম্বর ২০২১

টইটংয়ে সড়ক উদ্বোধন ও নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের বরণে সংবর্ধনা

এম.জিয়াবুল হক, চকরিয়া :: পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও পরিষদের নির্বাচিত মেম্বারদের বরণে সংবর্ধনা দেওয়া হয়েছে ইউনিয়ন আওয়ামীলীগ, ইউনিয়ন পরিষদ ও ইউনিয়নবাসির পক্ষথেকে। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

তাঁর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ জাফর আলম টইটং ইউনিয়নের আমিন শরীফ মিয়ার স্কুল থেকে হাজি বাজার পর্যন্ত নবনির্মিত সড়কের শুভ উদ্বোধন করেছেন।

টইটং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুর্বিতা চাকমা। সম্মাণিত অতিথি ছিলেন টইটং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা রমিজউদ্দিন আহমদ, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক চেয়ারম্যান মো.শহীদুল্লাহ, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, টইটং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরওয়র কামাল চৌধুরী, ইউপি সচিব আব্দুল আলিম। এছাড়াও অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল ইউপি সদস্য, টইটং ইউনিয়ন আওয়ামীলীগ এবং সকল ইউনিট কমিটির সভাপতি সম্পাদক এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যবমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।

সংবর্ধনার জবাবে দ্বিতীয়বার নৌকার টিকেটে নির্বাচিত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, প্রিয় টইটং ইউনিয়নবাসি আপনারা টৈটং ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুলসংখ্যক ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। সর্বপ্রথম আমি মহান আল্লাহর শুকরিয়া প্রকাশ করছি ও আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আজ আমি ও আমার প্রিয় টৈটং ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ও অন্যান্য সকল সদস্যদের দায়িত্বভার গ্রহণ ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমার অভিভাবক কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম মহোদয়, বিশেষ অতিথি অর্পিতা চাকমা – উপজেলা নির্বাহী কর্মকর্তা, পেকুয়া, কক্সবাজার এবং বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগণ উপস্থিত থেকে আজকের আয়োজনকে প্রাণবন্ত করার জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

পাঠকের মতামত:

 
error: Content is protected !!