ঢাকা,শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪

‘সুন্দর সমাজ গঠনে দায়িত্বশীল সাংবাদিকতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে’

প্রেস বিজ্ঞপ্তি:
মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি, বিএনপি নেতা, শিল্পতি, মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম ইউসুফ চট্টগ্রামের টিভি ক্যামেরা জার্নালিস্টদের সম্মানে রোববার ইফতারের আয়োজন করে নগরীর অভিজাত খুশলী ক্লাবে। এতে চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সঞ্চালনায় ও বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম ইউসুফের সভাপতিত্বে ইফতারপুর্বক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম ইউসুফ বলেন, সাংবাদিকতা হচ্ছে সমাজসেবার একটি আধুনিক রূপ। সুষ্ঠু ও সুন্দর সমাজ গঠনে দায়িত্বশীল সাংবাদিকতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। মানুষকে সচেতন করে তোলে। দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। তিনি আরোও বলেন, সাংবাদিকদের মেধা, মনন, মানবতাবোধ থেকে উৎসারিত হয় সত্যনিষ্ঠা, নীতিবোধ ও দেশপ্রেম। তাই এসব গুণের অধিকারী সাংবাদিকদের শোষণ, জুলুম, নির্যাতনের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সোচ্চার হতে হবে।

এ সময় চট্টগ্রামের টিভি সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু, সহ-সাধারণ সম্পাদক অমিত দাশ, অর্থ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু, সাংগঠনিক সম্পাদক বাবুন পাল, দপ্তর সম্পাদক বাসু দেব, নির্বাহী সদস্য আহাদুল ইসলাম বাবু ও এমরাউল কায়েস মিঠু, সনজীব দে,রবিউল হোসেন, মো: আলমগীর,শাহরিয়ার নাজিম, শীতল মল্লিক, সঞ্জয় মল্লিক, আশরাদ আলী, সেলিম উল্লাহ, সাইফুল ইসলাম, নুর হাসিব ইফরাজ, পারভেজুর রহমান, সাইমুন আল মুরাদ প্রমুখ।

পাঠকের মতামত: