ঢাকা,বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বিশাল গণসংবর্ধনায় সালাহউদ্দিন আহমেদ

প্রতিটি অন্যায় অবিচারের কড়ায়গণ্ডায় হিসাব নেয়া হবে

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ ভারতে দীর্ঘ ৯বছর নির্বাসন কাটিয়ে চকরিয়ার মাঠিতে পা রাখলেন। প্রায় অর্ধলক্ষাধিক মানুষের বিশাল সমাবেশে ভালোবাসায় সিক্ত হয়েছে।

বুধবার(২৮ আগষ্ট)দুপুর ১২টার দিকে ঢাকা থেকে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করে ।সেখান থেকে চকরিয়া আসার পথে পথে জনসমুদ্র পেরিয়ে চকরিয়া প্রবেশ করতে বিকাল ৫টা বাজে।

চকরিয়া বাসটার্মিনালে বিশাল সমুদ্রের উদ্দেশ্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য  সালাহউদ্দিন আহমেদ বলেন,আজ থেকে কোনো মানুষের প্রতি জুলুম-নির্যাতন হবে না। কোনো জুলুম বরদাস্ত করা হবে না । দেশে সংখ্যালঘু বলতে কিছু থাকবে না,বাংলাদেশের সকল নাগরিকদের সমান অধিকার, সুতরাং বাঙালি হিসেবে সবাই বসবাস করবেন । স্বৈরাচার হাসিনাকে দিল্লি থেকে ফিরিয়ে এনে আন্তর্জাতিক অপরাধ আদালতের মাধ্যমে বিচার করা হবে।

চকরিয়ায় বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমেদ।  চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি আবু সুফিয়ান,কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট শামীমারা স্বপ্না,অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক।

পাঠকের মতামত: