ঢাকা,মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪

চকরিয়ায় ‘মডেলিং বাহিনীর’ খপ্পরে পড়ে দুই বখাটে আটক

এম জাহেদ চৌধুরী, চকরিয়া :: চকরিয়ায় অবশেষে ঈদবাজারের নিরাপত্তায় পুরুষ পুলিশের পাশাপাশি নামানো হয়েছে মহিলা পুলিশের একাধিক টিম। সিভিলে নামানো মহিলা পুলিশের মধ্যে বোরকা পরিহিত কয়েকজন ও ত্রিপিস পরিহিত কয়েকজনের দুটি টিম মার্কেটের ভেতরে ক্রেতা সেজে টহলে নিয়োজিত করা হয়েছে। এই দুটি টিমকে ‘বোরকা’ ও ‘মডেলিং’ বাহিনী হিসেবে আখ্যায়িত করছে স্থানীয় জনতা। সেই মডেলিং বাহিনীর খপ্পরে পড়ে মঙ্গলবার রাত ৯টার দিকে দুইজন বখাটে আটক হয়েছে।
পুলিশ ও ব্যবসায়ীরা জানায়, ঈদ মার্কেটের নিরাপত্তায় পুলিশ চারস্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা সত্বেও বখাটেরা থেমে নেই। তাই সিভিলে মহিলা পুলিশের কয়েকটি টিম মাঠে নামানো হয়েছে। মার্কেটের সামনে পুলিশের অস্থায়ী ক্যাম্প বসানোর পাশাপাশি প্রতিটি মার্কেটর বাইরের গলিতে পোশাক পরিহিত পুলিশকে টহলে রাখা হয়েছে। থানায় মজুদ রাখা হয়েছে স্ট্রাইকিং ফোর্স। ওসি হাবিবুর রহমান মনিটরিং করছেন সার্বক্ষণিক। এএসপি সার্কেল কাজি মতিউল ইসলাম নিজেই সিভিলে রাত ৯টা থেকে সেহেরি পর্যন্ত মার্কেটের ভেতরে বাইরে দেখভাল করছেন।
এদিকে মঙ্গলবার রাত ৯টার দিকে দুইজন বখাটে মহিলা ক্রেতাদের ওড়না টেনে হেনস্থা ছাড়াও ডিউটিরত সিভিল মহিলা পুলিশকে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেয়। মুঠোফোনে এ খবর পাওয়া মাত্রই মোবাইল ডিউটিরত এএসআই লক্ষণ দাশ পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যায়। ধাওয়া করে আটক করে দুইজনকে। তৎমধ্যে একজনকে তার মা দাদীসহ আত্মীয়রা মুচলেখা দিয়ে ছাড়িয়ে নেয়। থানা হেফাজতে রাখা হয়েছে সোসাইটি পাড়ার মো. হোছনের ছেলে নজরুল ইসলাম (২০) কে।

পাঠকের মতামত: