ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভার অলিগলিতে নৌকার সমর্থনে মেয়রপ্রার্থী আলমগীর চৌধুরীর ব্যাপক গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আলমগীর চৌধুরী নৌকা মার্কার সমর্থনে বুধবার সারাদিন চকরিয়া পৌরসভার বিভিন্ন জনপদের অলিগলিতে ব্যাপক গনসংযোগ করেছেন। এসময় তাঁর সঙ্গে আওয়ামীলীগ সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও সর্বসাধারণ অংশগ্রহন করেন।

দিনের শুরুতে তিনি বুধবার সকালে চকরিয়া পৌরসভার ৯নং ওয়াড়র্ের ভাঙ্গার মুখ হয়ে দিগর পানখালী পর্যন্ত বিভিন্ন জায়গায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে নৌকার সমর্থনে সালাম পৌঁছে দিয়েছেন।

মেয়র আলমগীর চৌধুরী বলেন, চকরিয়া পৌরসভার সার্বিক উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে প্রিয় পৌরবাসি আসন্ন চকরিয়া পৌরসভা নির্বাচনে সকলে আমাকে বিপুল ভোটের ব্যবধানে জয় যুক্ত করবেন। এসময় তিনি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে দোয়া নিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান।

আগেরদিন মঙ্গলবার রাতে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের আমানচর ও ৩ নং ওয়ার্ডের নাথপাড়া এলাকায় ব্যাপক গনসংযোগ করেন। এসময় আলাদা নির্বাচনী পথসভায় তিনি বক্তব্য রাখেন। বুধবার চকরিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডে নৌকার সমর্থনে কর্মীসভায় তিনি বক্তব্য দেন। অনুষ্ঠিত কর্মীসভায় উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য দেন এটিএম জিয়া উদ্দিন জিয়া-সদস্য কক্সবাজার জেলা আওয়ামীলীগ। প্রধান বক্তা-নৌকার মাঝি বর্তমান মেয়র আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন আলহাজ ফজলুল করিম সাঈদী-চেয়ারম্যান চকরিয়া উপজেলা পরিষদ ও সহ-সভাপতি চকরিয়া উপজেলা আওয়ামীলীগ,সরওয়ার আলম-সিনিয়র সভাপতি চকরিয়া উপজেলা আওয়ামীলীগ,জামাল উদ্দিন জয়নাল-যুগ্ন সাধারন সম্পাদক চকরিয়া উপজেলা আওয়ামীলীগ,আতিক উদ্দিন চৌধুরী-সাধারন সম্পাদক চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ,শফিউল আলম বাহার-ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক চকরিয়া উপজেলা আওয়ামীলীগ,মোসলেহ উদ্দিন মানিক-সহ সভাপতি চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ,রাহুল বড়ুয়া-পানি সম্পদ বিষয়ক সম্পাদক বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ,মকসুদুল হক ছুট্টু -ভাইস চেয়ারম্যান চকরিয়া উপজেলা পরিষদ ও সহ-সভাপতি মাতামুহুরী সাংগঠনিক আওয়ামীলীগ,আমান উদ্দিন-সহ সভাপতি চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ,আবদুল্লাহ ফারুক লোটাস-সাধারন সম্পাদক চকরিয়া পৌরসভা কৃষকলীগ,রাশেদা বেগম কাউন্সিলর ১,২,৩ ওয়ার্ড চকরিয়া পৌরসভা,হাজী শহীদুল ইসলাম,জাহাঙ্গীর আলম দুদু মেম্বার,আবু তাহের মেম্বার,নুরুল আমিন টিপু-সদস্য চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ,মোজাম্মেল হক-সদস্য চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ,ফয়জুল করিম-সদস্য চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ,তাজ উদ্দিন-সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ,মোজাম্মেল হক-যুগ্ন সাধারন সম্পাদক চকরিয়া উপজেলা যুবলীগ,কলিম উদ্দিন-সভাপতি ৩নং ওয়ার্ড চকরিয়া পৌরসভা যুবলীগ,সম্মানিত কাউন্সিলর প্রার্থী ও অত্রএলাকার গর্ণমান্য ব্যক্তিবর্গ এবং অঙ্গ সহযোগী সংগঠনে অসংখ্যা নেতৃবৃন্দ।

 

 

পাঠকের মতামত: