ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় চাষের জমিতে লবণ পানি প্রবেশের প্রতিবাদ করায় মা মেয়েকে পিটিয়ে জখম

পেকুয়া প্রতিনিধি ::  কক্সবাজারের পেকুয়ায় চলতি মৌসুমের ধান চাষের জমিতে লবণ পানি প্রবেশ করানোর প্রতিবাদ করায় মা ও মেয়েকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৬ জুলাই) বিকাল ৫ টার দিকে উপজেলার রাজাখালী ইউপির বদিউদ্দিন পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, একই এলাকার আবু তাহেরের স্ত্রী রেহেনা বেগম (৪৫) ও মেয়ে নয়ন মণি (১৬)।

এ ঘটনায় আবু তাহের বাদী হয়ে একই এলাকার ফয়েজ আহমদের ছেলে ওবাইদুল করিম, বাহাদুল করিম, কাইছারের ছেলে গিয়াস উদ্দিন ও হাবিবুল্লাহর ছেলে ফোরকানকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাদী আবু তাহের বলেন, আমি কৃষক মানুষ। ধান ও লবণ চাষ করে জীবিকা নির্বাহ করি। বর্তমান মৌসুমে ধান চাষের জন্য পরিচর্যা করে রেখেছি। ঘটনার দিন উল্লেখিত ব্যক্তিরা আমার চাষকৃত জমিতে জোরপূর্বক লবণাক্ত পানি ঢুকিয়ে ক্ষতি করার চেষ্টা করে। তাতে আমার স্ত্রী বাধা প্রদান করলে তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করে আহত করে। আমার স্ত্রীকে বাঁচাতে মেয়ে নয়ন মনি এগিয়ে আসলে তাকেও মারধর করে আহত করে। ওই সময় বিবাদীরা স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নিয়ে হুমকি দিয়ে চলো যায়। পরে পাড়ালীয়ারা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এরপর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়।

লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: